1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ইয়াবা ব্যবসায়ীর ১৪ বছরের কারাদন্ড - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

ইয়াবা ব্যবসায়ীর ১৪ বছরের কারাদন্ড

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ৭৯ Time View

সকাল নারায়ণগঞ্জ

৪’ হাজার পিছ ইয়াবাসহ গ্রেফতার মো.নাছির ভান্ডারি (৬৪) নামের এক বৃদ্ধকে ১৪ বছরের সশ্রম কারাদণ্ড এবং ৫ হাজার টাকা জরিমানা করে রায় দিয়েছেন আদালত।

রোববার (১৯ জানুয়ারি) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা আসামীর উপস্থিতে এ রায় ঘোষণা করেন ।
সাজাপ্রাপ্ত মো.নাছির ভান্ডারি (৬৪) সৈয়দপুর আল-আমিন নগর এলাকার মৃত.হাসেম আলীর ছেলে।
নারায়ণগঞ্জ আদালতের রাষ্ট্র পক্ষের আইনজীবী অতিরিক্ত পিপি এড. জাসমীন আহমেদ রায়ের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মাদক মামলায় মো.নাছির ভান্ডারি (৬৪) দোষী সাব্যস্ত হওয়ায় আদালত তাকে ১৪ বছরের সশ্রম কারাদণ্ডে দন্ডিত করেছেন। একই সাথে ৫ হাজার টাকা জরিমানা করে রায় দিয়েছেন আদালত।

প্রসঙ্গত,২০১৮ সালের ৫ মে রাত ৮ টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার সৈয়দপুর আল-আমিন নগর মসজিদ গলির আসামির নিজ টিনশেট বসত ঘরের উত্তর পাশের কক্ষ থেকে ৪’ হাজার পিছ ইয়াবাসহ মো.নাছির ভান্ডারিকে গ্রেফতার করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL