1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অটিজম জননী হাসিনা রহমান সিমুর দুস্থদের মাঝে হুইলচেয়ার ও শীতবস্ত্র বিতরন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

অটিজম জননী হাসিনা রহমান সিমুর দুস্থদের মাঝে হুইলচেয়ার ও শীতবস্ত্র বিতরন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ৬৬ Time View

সকাল নারায়ণগঞ্জ

অদ্য ১৯শে জানুয়ারি ২০২০ ইং তারিখে আনন্দধামের নির্বাহী চেয়ারম্যান, হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের প্রতিষ্ঠাতা অটিজম জননী হাসিনা রহমান সিমু তার ব্যক্তিগত অর্থায়নে ও আনন্দধামের উদ্যোগে  স্থানীয় চানমারী, বাবুরাইল,  নবীগঞ্জসহ ভাসমান গরীবদের মাঝে শীতবস্ত্র  বিতরন করেন ও পুংগুদের মাঝে হুইল চেয়ার প্রদান করেন। 

চানমারীতে অবস্থানরত  চলন অক্ষম এক মহিলাকে যখন হুইল চেয়ার প্রদান করে হাসিনা রহমান সিমু নিজে উনাকে ঐ চেয়ারে বসিয়ে বৃদ্ধাকে আশে পাশের মুক্ত পরিবেশেঘুড়াচ্ছিলেন তখন এক অভুতপূর্ব অশ্রুজল আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। 
এসময় হাসিনা রহমান সিমু পুংগু ও অসহায় মানুষদের উদ্দেশ্যে বলেন আমি আমার দৈনন্দিন জীবন নির্বাহের খরচ হতে বাচিয়ে যতটুকু সঞ্চয় করেছি তার কিছু অংশ দিয়ে আপনাদের কস্টের সাথী  হতে চেস্টা করেছি। এ সময় তিনি সমাজের প্রতিটি মানুষকে একে অপরের সহায়তায় এগিয়ে আসতে আহবান জানান।

এসময় তার সাথে আনন্দধামের নেতৃবৃন্দের মাঝে মতিউর রহমান মুক্তি, মাকসুদ হিটু, মো: তাসলিম হোসেন, খোকন শরীফ সহ অন্যান্যরা উপস্থিত ছিলে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL