1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অটিজম জননী হাসিনা রহমান সিমুর দুস্থদের মাঝে হুইলচেয়ার ও শীতবস্ত্র বিতরন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জের গরিব মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

অটিজম জননী হাসিনা রহমান সিমুর দুস্থদের মাঝে হুইলচেয়ার ও শীতবস্ত্র বিতরন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ৫৬ Time View

সকাল নারায়ণগঞ্জ

অদ্য ১৯শে জানুয়ারি ২০২০ ইং তারিখে আনন্দধামের নির্বাহী চেয়ারম্যান, হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের প্রতিষ্ঠাতা অটিজম জননী হাসিনা রহমান সিমু তার ব্যক্তিগত অর্থায়নে ও আনন্দধামের উদ্যোগে  স্থানীয় চানমারী, বাবুরাইল,  নবীগঞ্জসহ ভাসমান গরীবদের মাঝে শীতবস্ত্র  বিতরন করেন ও পুংগুদের মাঝে হুইল চেয়ার প্রদান করেন। 

চানমারীতে অবস্থানরত  চলন অক্ষম এক মহিলাকে যখন হুইল চেয়ার প্রদান করে হাসিনা রহমান সিমু নিজে উনাকে ঐ চেয়ারে বসিয়ে বৃদ্ধাকে আশে পাশের মুক্ত পরিবেশেঘুড়াচ্ছিলেন তখন এক অভুতপূর্ব অশ্রুজল আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। 
এসময় হাসিনা রহমান সিমু পুংগু ও অসহায় মানুষদের উদ্দেশ্যে বলেন আমি আমার দৈনন্দিন জীবন নির্বাহের খরচ হতে বাচিয়ে যতটুকু সঞ্চয় করেছি তার কিছু অংশ দিয়ে আপনাদের কস্টের সাথী  হতে চেস্টা করেছি। এ সময় তিনি সমাজের প্রতিটি মানুষকে একে অপরের সহায়তায় এগিয়ে আসতে আহবান জানান।

এসময় তার সাথে আনন্দধামের নেতৃবৃন্দের মাঝে মতিউর রহমান মুক্তি, মাকসুদ হিটু, মো: তাসলিম হোসেন, খোকন শরীফ সহ অন্যান্যরা উপস্থিত ছিলে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL