1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আওয়ামীলীগ মুক্তিযুদ্ধের স্বপ্নের কথা বললেও সমাজতন্ত্রের কথা বলে না- ইনু - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

আওয়ামীলীগ মুক্তিযুদ্ধের স্বপ্নের কথা বললেও সমাজতন্ত্রের কথা বলে না- ইনু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ৬৬ Time View

সকাল নারায়ণগঞ্জ

আজকে দুর্নীতিবাজদের একটা সিন্ডিকেট গড়ে উঠেছে। তাদের জন্য নিত্য পণ্যের বাজারে পাগলামি চলছে। আজকে একদাম কালকে আরেক দাম। মানুষ পেয়াজের দাম দেখেছে। এজন্য সাধারণ মানুষকে ভোগান্তি পোহাতে হচ্ছে। জাসদ গণতন্ত্র এবং মুক্তিযুদ্ধ চেতনার কথা বলে। আমরা কোন স্বৈরাচার শাষণকারী সরকারের সাথে হাত মিলাই না। কর্মীরা এ দলকে বাচিয়ে রেখেছে। জাসদকে বাদ দিয়ে এদেশে কোন রাজনীতি হয় না। অপরদিকে আওয়ামীলীগ মুক্তিযুদ্ধের স্বপ্নের কথা বললেও তারা সমাজ তন্ত্রের কথা বলে না। এ জন্য আওয়ামীলীগের অনেকে বিভ্রান্তিতে ভোগে আওয়ামীলীগ থেকে দূরে সরে গিয়েছে।


শনিবার(১৮ জানুয়ারি)বিকলে নগরীর চুনকা পাঠাগার মিলনায়তনে নারায়ণগঞ্জ জেলা জাসদ শাখার ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সাবেক তথ্যমন্ত্রী ও জাতীয় সমজি তান্ত্রিক দলের সভাপতি হাসানুল হক ইনু বলেন।


তিনি বলেন, বিএনপি জামাত মুখে স্বাধীনতার কথা বলে আর ভিতরে রাজকারদের সাথে পাকিস্তানি এজেন্ডা বাস্তবায়ন করে। বিএনপি জামাত বঙ্গবন্ধু মানে না। অশান্তির বীজ বুনেছে ।  বিএনপি সর্ম্পূণ রাজকারদের নিয়ন্ত্রণে। এখনো তারা তাদের ভুল স্বীকার করেনি। আমি তাদের ভুল স্বীকার করার আহবান জানাই। বামপন্থি দল গুলো সমাজতন্ত্রের কথা বললেও জাতীয় কর্তব্য পালন করে না। ইসলামী দল গুলো বাংলাদেশের বিপক্ষে কথা বলে। ইসলামকে তারা মানুষের নিকট ভুল ব্যাখ্যা দেয়।  বাংলাদেশের যা উন্নয়ন হয়েছে তা যথেষ্ঠ নয়। এদেশকে আরো উন্নয়ন করতে হবে।


বক্তব্য শেষে সকলের সম্মতিতে  মুক্তিযুদ্ধা আবদুস সাত্তারকে জাসদের জেলা সভাপতি এবং মুক্তিযুদ্ধা মোহর আলীকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়। 


এসময় জেলা জাসদের সহ সভাপতি শরিয়ত হোসেনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, জাসদের কেন্দ্রীয় সহ সভাপতি শফিুদ্দিন মোল্লা,যুগ্ম সম্পাদক শওকত রায়হান, নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মোছলেম উদ্দিন প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL