1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আওয়ামীলীগ মুক্তিযুদ্ধের স্বপ্নের কথা বললেও সমাজতন্ত্রের কথা বলে না- ইনু - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আওয়ামীলীগ মুক্তিযুদ্ধের স্বপ্নের কথা বললেও সমাজতন্ত্রের কথা বলে না- ইনু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ৫১ Time View

সকাল নারায়ণগঞ্জ

আজকে দুর্নীতিবাজদের একটা সিন্ডিকেট গড়ে উঠেছে। তাদের জন্য নিত্য পণ্যের বাজারে পাগলামি চলছে। আজকে একদাম কালকে আরেক দাম। মানুষ পেয়াজের দাম দেখেছে। এজন্য সাধারণ মানুষকে ভোগান্তি পোহাতে হচ্ছে। জাসদ গণতন্ত্র এবং মুক্তিযুদ্ধ চেতনার কথা বলে। আমরা কোন স্বৈরাচার শাষণকারী সরকারের সাথে হাত মিলাই না। কর্মীরা এ দলকে বাচিয়ে রেখেছে। জাসদকে বাদ দিয়ে এদেশে কোন রাজনীতি হয় না। অপরদিকে আওয়ামীলীগ মুক্তিযুদ্ধের স্বপ্নের কথা বললেও তারা সমাজ তন্ত্রের কথা বলে না। এ জন্য আওয়ামীলীগের অনেকে বিভ্রান্তিতে ভোগে আওয়ামীলীগ থেকে দূরে সরে গিয়েছে।


শনিবার(১৮ জানুয়ারি)বিকলে নগরীর চুনকা পাঠাগার মিলনায়তনে নারায়ণগঞ্জ জেলা জাসদ শাখার ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সাবেক তথ্যমন্ত্রী ও জাতীয় সমজি তান্ত্রিক দলের সভাপতি হাসানুল হক ইনু বলেন।


তিনি বলেন, বিএনপি জামাত মুখে স্বাধীনতার কথা বলে আর ভিতরে রাজকারদের সাথে পাকিস্তানি এজেন্ডা বাস্তবায়ন করে। বিএনপি জামাত বঙ্গবন্ধু মানে না। অশান্তির বীজ বুনেছে ।  বিএনপি সর্ম্পূণ রাজকারদের নিয়ন্ত্রণে। এখনো তারা তাদের ভুল স্বীকার করেনি। আমি তাদের ভুল স্বীকার করার আহবান জানাই। বামপন্থি দল গুলো সমাজতন্ত্রের কথা বললেও জাতীয় কর্তব্য পালন করে না। ইসলামী দল গুলো বাংলাদেশের বিপক্ষে কথা বলে। ইসলামকে তারা মানুষের নিকট ভুল ব্যাখ্যা দেয়।  বাংলাদেশের যা উন্নয়ন হয়েছে তা যথেষ্ঠ নয়। এদেশকে আরো উন্নয়ন করতে হবে।


বক্তব্য শেষে সকলের সম্মতিতে  মুক্তিযুদ্ধা আবদুস সাত্তারকে জাসদের জেলা সভাপতি এবং মুক্তিযুদ্ধা মোহর আলীকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়। 


এসময় জেলা জাসদের সহ সভাপতি শরিয়ত হোসেনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, জাসদের কেন্দ্রীয় সহ সভাপতি শফিুদ্দিন মোল্লা,যুগ্ম সম্পাদক শওকত রায়হান, নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মোছলেম উদ্দিন প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL