1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
টানবাজার শ্যামা মায়ের পূজা উদ্বোধন করলেন চিত্র নায়ক বাপ্পী চৌধূরী - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

টানবাজার শ্যামা মায়ের পূজা উদ্বোধন করলেন চিত্র নায়ক বাপ্পী চৌধূরী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ৫০ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জ টানবাজার সার্বজনীন কালীপূজা কমিটির আয়োজনে সনাতন ধর্মাবলম্বীদের কালী পূজা একটি অন্যতম উৎসবে একশত ৮টা প্রদীপ প্রজ্জ্বলন ও আরাধনার মাধ্যমে শ্যামা মায়ের পূজা উদ্বোধন করলেন চিত্র নায়ক বাপ্পী চৌধূরী।

 

সোমবার (২৪ অক্টোবর ) রাতে নারায়ণগঞ্জ টানবাজার শ্রী শ্রী বঙ্গবিহারী জিউর আখড়ায় ও হনুমান জিউর মন্দির প্রাঙ্গণে টানবাজার সার্বজনীন কালীপূজা কমিটির উদ্যোগে দীপাবলি মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন করে শ্যামা মায়ের পূজা অনুষ্ঠিত হয়েছে।

 

সবাইকে কালী পূজা শুভেচ্ছা জানিয়ে শ্যামা মায়ের পূজা উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি চিত্র নায়ক বাপ্পী চৌধুরী তার বক্তব্যে বলেন, আজকে দুর্যোগপূর্ণ আবহাওয়া প্রচুর বৃষ্টিতে ভক্তদের উপস্থিতি কম। আমি নারায়ণগঞ্জের ছেলে যেহেতুক এটা আমার এলাকা তাই প্রতি বছরের নেয় প্রথম পূজা উৎসবে উদ্বোধনীতে একশত আট’টা প্রদীপ প্রজ্জ্বলন করি।

 

চিত্র নায়ক আরোও বলেন,এধরনে আয়োজন সব জায়গায় হয় না। এসব অনুষ্ঠানে আমার অংশগ্রহণ করতে খুবই ভালো লাগে। একশত আট’টা প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে মাকে ডাকা হয়ে থাকে তাই ‘মা’য়ের আড়তির করি।

 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টানবাজার সার্বজনীন কালীপূজা কমিটির উপদেষ্ঠা রোটারীয়ান সুব্রত কুমার সাহা, টানবাজার দূর্গা পূজা কমিটির উপদেষ্ঠা বাবু ননীগোপাল সাহা, আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিঃ অ্যাসিস্ট্যান্ট সেলস ম্যানেজার সুমা রুদ্রা।

 

সনাতন ধর্মাবলম্বী বাঙালীদের জন্য কালীপূজা এক বিশেষ স্থান নিয়ে থাকে আর দূর্গা পূজার পর পর শ্যামা পূজা বৃহৎ ভাবে আয়োজন করে থাকেন।

 

টানবাজার সার্বজনীন কালীপূজা কমিটির উদ্যোগে প্রতি বছর নেয় শ্যামা মায়ের পূজা উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।

 

শ্যামা পূজা অনুষ্ঠানের আয়োজকদের মধ্য উপস্থিত ছিলেন টানবাজার সার্বজনীন কালীপূজা কমিটির উপদেষ্ঠা তাপস রুদ্র, প্রবীর তালুকদার, রঞ্জন সাহা, সভাপতি রঘুনাথ সাহা, সিনিয়র সহ-সভাপতি সৌরভ ঘোষ, সহ-সভাপতি প্রতীক ঘোষাল পল, পাপ্পু চক্রবর্তী, সাধারণ সম্পাদক শুভ্র সাহা, কোষাধ্যক্ষ শুভ চন্দ দাস সহ কমিটির নেতৃবৃন্দগণ।

শ্যামায়ের পূজা অর্চনা করেন শ্রী শ্রী বঙ্গবিহারী জিউর আখড়ায় ও হনুমান জিউর মন্দিরের পুরহিত হরি ভট্রাচার্য।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL