1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ঘুর্ণিঝড় সিত্রাং মোকাবেলায় প্রস্তুতি গ্রহণ করেছে জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ঘুর্ণিঝড় সিত্রাং মোকাবেলায় প্রস্তুতি গ্রহণ করেছে জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ৪৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ঘুর্ণিঝড় সিত্রাং মোকাবেলায় প্রস্তুতি গ্রহণ করেছে জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ।

 

সোমবার (২৪ অক্টোবর) রাত আট’টায় জরুরী ভিক্তিতে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে অনলাইন জুম মিটিংয়ে ঘুর্ণিঝড় সিত্রাং মোকাবিলার প্রস্তুতি হিসেবে নিন্মলিখিত সিদ্ধান্তগ্রহণ করা হয়েছে।

 

অনলাইন জুম মিটিংএ নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজের এ সভাপতিত্বে জেলা পর্যায়ের সকল কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল করে কর্মস্থলে উপস্থিত থাকার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

 

এছাড়াও সকল শিক্ষা প্রতিষ্ঠানের আগামীকালের পরীক্ষা স্থগিত রাখার সিদ্ধান্তগ্রহণ করে জেলা প্রশাসকেরর প্রেরিত বার্তায় উল্লেখ করেন, সার্বক্ষণিক মেডিকেল টিম প্রস্তুত রাখার জন্য সিভিল সার্জনকে নির্দেশনা প্রদান করা হয়। দুর্যোগ ব্যবস্থাপনার অংশ হিসেবে চার লক্ষ টাকা এবং ২৫০ মেট্রিকটন চাল মজুদ রয়েছে। দুর্যোগ সম্পর্কে জনগণকে অবহিত করার জন্য সকল মসজিদে সচেতনতামূলক বার্তা পৌছানো এবং জেলা প্রশাসনের সহায়তাগ্রহণের জন্য উপপরিচালক, ইসলামিক ফাউণ্ডেশনকে নির্দেশনা প্রদান করা হয়।

 

এখানে আরোও উল্লেখ করা হয়েছে যে, ঘূর্ণিঝড় পরবর্তী গাছ ভেঙ্গে রাস্তা যোগাযোগ ব্যবস্থা বিঘ্নিত হলে দ্রুততার সাথে ফায়ার সার্ভিস, সড়ক ও জনপদ বিভাগকে সার্বক্ষণিক প্রস্তুত থাকতে বলা হয়েছে। পরিস্থিতি বিবেচনায় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ রাখতে বিদ্যুৎ বিভাগকে নির্দেশনা প্রদান করা হয়। দুর্যোগ মোকাবেলায় জেলা পুলিশ, বিজিবি, র‍্যাব, বিআইডব্লিউটিএ, কোস্টগার্ড, ফায়ার সার্ভিস, স্বাস্থ্য বিভাগ সহ সকল বিভাগ কে থাকতে নির্দেশনা প্রদান করা হয়। বস্তিবাসীসহ সকল ভাসমান লোকজনদের নিরাপদ আশ্রয়স্থলে নেয়ার জন্য সকল উপজেলা নির্বাহী অফিসারদের নির্দেশনা প্রদান করা হয়। রোবার স্কাউট সহ জেলার সকল স্বেচ্ছাসেবী সংগঠনকে ঘুর্ণিঝড় মোকাবেলায় প্রস্তুত থাকতে অনুরোধ করেন জেলা প্রশাসক।

সেবা পেতে জরুরী পরিস্থিতিতে ২৪ ঘন্টা তথ্য প্রদানের নিমিত্তে কন্ট্রোল রুম খোলা হয়েছে নাম্বার: 01319- 355337

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL