1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শহরের আমলাপাড়ায় চিকেন ৬৫ নামের নতুন একটি রেস্টুরেন্টের উদ্বোধন করা হয়েছে - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

শহরের আমলাপাড়ায় চিকেন ৬৫ নামের নতুন একটি রেস্টুরেন্টের উদ্বোধন করা হয়েছে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৭ জানুয়ারী, ২০২০
  • ৮২৪ Time View

সকাল নারায়ণগঞ্জ

শুক্রবার (১৭ জানুয়ারি) বাদ জু’মা আমলাপাড়া আইডিয়াল স্কুলের সামনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এই রেস্টুরেন্টের শুভ উদ্বোধন করেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ.কে.এম শামীম ওসমান।
সাংসদ শামীম ওসমান বলেন, দেশে বর্তমানে ভেজালের সংখ্যা বেড়ে গেছে। এখন সবকিছুতেই ভেজাল হচ্ছে। তাই মানুষ খেতেও ভয় পায়। এই ভেজালের মাঝে সাইফুর রহমান তুহিন যে উদ্যোগ গ্রহন করেছেন সেটা খুবই ভালো একটা উদ্যোগ। এখানে এসে আমি জিজ্ঞেস করলাম এই রেস্টুরেন্ট এর নাম চিকেন ৬৫ কেনো ? তখন আমাকে জানানো হলো, আসলে এটা একটা রেসিপির নাম। পৃথিবীর বিভিন্ন দেশে এই রেসিপিতে রান্না করা হয়। তিনি যে উদ্যোগ নিয়েছেন সেটা যেন সফল হয় সে কামনা করছি।
রেস্টুরেন্টের মালিক সাইফুর রহমান তুহিন বলেন, আমি চেস্টা করবো আন্তর্জাতিক মানের খাবার পরিবেশন করতে। যাতে করে মানুষ খাবারের পরিপূর্ণ তৃপ্তি পায়।
এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, জে, কে শামীম, মহানগর আওয়ামী লীগের সদস্য খাদেম মোঃ সানাউল্লাহ, মোঃ আনিসুর রহমান, মিন্টু, শাকিলা খান ববি, ফারহান খান টুসি, জেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক শাহ ফয়েজ উল্লাহ ফয়েজ সহ রেস্টুরেন্টের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL