1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শহরের আমলাপাড়ায় চিকেন ৬৫ নামের নতুন একটি রেস্টুরেন্টের উদ্বোধন করা হয়েছে - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

শহরের আমলাপাড়ায় চিকেন ৬৫ নামের নতুন একটি রেস্টুরেন্টের উদ্বোধন করা হয়েছে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৭ জানুয়ারী, ২০২০
  • ৭৯৪ Time View

সকাল নারায়ণগঞ্জ

শুক্রবার (১৭ জানুয়ারি) বাদ জু’মা আমলাপাড়া আইডিয়াল স্কুলের সামনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এই রেস্টুরেন্টের শুভ উদ্বোধন করেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ.কে.এম শামীম ওসমান।
সাংসদ শামীম ওসমান বলেন, দেশে বর্তমানে ভেজালের সংখ্যা বেড়ে গেছে। এখন সবকিছুতেই ভেজাল হচ্ছে। তাই মানুষ খেতেও ভয় পায়। এই ভেজালের মাঝে সাইফুর রহমান তুহিন যে উদ্যোগ গ্রহন করেছেন সেটা খুবই ভালো একটা উদ্যোগ। এখানে এসে আমি জিজ্ঞেস করলাম এই রেস্টুরেন্ট এর নাম চিকেন ৬৫ কেনো ? তখন আমাকে জানানো হলো, আসলে এটা একটা রেসিপির নাম। পৃথিবীর বিভিন্ন দেশে এই রেসিপিতে রান্না করা হয়। তিনি যে উদ্যোগ নিয়েছেন সেটা যেন সফল হয় সে কামনা করছি।
রেস্টুরেন্টের মালিক সাইফুর রহমান তুহিন বলেন, আমি চেস্টা করবো আন্তর্জাতিক মানের খাবার পরিবেশন করতে। যাতে করে মানুষ খাবারের পরিপূর্ণ তৃপ্তি পায়।
এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, জে, কে শামীম, মহানগর আওয়ামী লীগের সদস্য খাদেম মোঃ সানাউল্লাহ, মোঃ আনিসুর রহমান, মিন্টু, শাকিলা খান ববি, ফারহান খান টুসি, জেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক শাহ ফয়েজ উল্লাহ ফয়েজ সহ রেস্টুরেন্টের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL