1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সন্ত্রাসী হামলায় আহত সাংবা‌দিক‌দের শয্যা পা‌শে মুক্তিযুদ্ধ প্রজন্ম ও আনন্দধাম নেতৃবৃন্দ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ফ‌টো সাংবা‌দিক এনামু‌লের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান  রূপগঞ্জে  গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ফুটবল টুর্নামেন্ট ২৪ শুভ উদ্বোধন ২য় বিভাগ ক্রিকেট লীগশিরোপার রেসে দুর্ণিবার স্পোর্টিং ক্লাব অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ

সন্ত্রাসী হামলায় আহত সাংবা‌দিক‌দের শয্যা পা‌শে মুক্তিযুদ্ধ প্রজন্ম ও আনন্দধাম নেতৃবৃন্দ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০
  • ১১৮ Time View

সকাল নারায়ণগঞ্জ

সন্ত্রাসী হামলায় আহত বীর মুক্তিযোদ্ধা ও প্র‌বিন সাংবা‌দিক সৈয়দ লুৎফর রহমানের সন্তান সাংবাদিক লিংকন  সহ জামাল তালুকদার ও মিজানকে দেখতে আসেন মুক্তিযুদ্ধ প্রজন্ম ও আনন্দধা‌মের নেতৃবৃন্দ। বৃহস্প‌তিবার (১৬ জানুয়ারী) সন্ধ্যায় নারায়ণগঞ্জ ৩০০ শয্যা, খানপ‌ুর হাসপাতা‌লে আহত‌দের শয্যা পা‌শে এ‌সে তা‌দের খোঁজখবর নেন।
এসময় আনন্দধা‌মের নির্বাহী চেয়ারম্যান ও হা‌সিনা অ‌টিজম চাইল্ড কেয়ার এর প্র‌তিষ্ঠাতা ও অধ্যক্ষ হা‌সিনা শিমু এ ঘটনার তীব্র নিন্দ‌া প্রকাশ ক‌রেন। এছাড়াও সংগঠ‌নের চেয়ারম্যান তানভীর হায়দার খান এ ঘটনায় জ‌ড়িত‌দের সর্বোচ্চ শা‌স্তি দা‌বি ক‌রে‌ছেন। সংগঠ‌নের প‌ক্ষে আ‌রো উপ‌স্থিত ছি‌লেন এডিশনাল চেয়ারম্যান শাহ আলম ও খোকন।


এ‌দি‌কে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ইউনিটের পক্ষ‌ থে‌কেও দোষী‌দের দ্রুত গ্রেফতার দাবী করা হয়। এছাড়াও সা‌র্বিক সহ‌যোগীতায় পা‌শে থাকার আশ্বাস দেন তারা। মুক্তিযুদ্ধ প্রজন্মের নেতৃবৃন্দ বলেন,বীর  মুক্তিযোদ্ধার সন্তান ও সাংবা‌দিক লিংকন সহ জামাল তালুকদার ও মিজানের ওপর হামলাকারী চিহ্নিত সন্ত্রাসী সোয়াদ সহ  হামলায় জড়িত সকল সন্ত্রাসীকে অবিলম্বে গ্রেফতার  কর‌তে হ‌বে। সাংবাদিকদের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করা না হলে মুক্তিযুদ্ধ প্রজন্ম ও মুক্তিযোদ্ধার সন্তানরা কঠোর কর্মসূচির ডাক দেবে।
এসময় উপ‌স্থিত ছি‌লেন, নারায়নগঞ্জ জেলার সভাপতি এইচ,এম রাসেল,সাধারণ সম্পাদক জে.আর রাসেল আহমেদ, সহ সভাপতি বাবুল মোল্লা,সহ সভাপতি সালেহ আহমেদ সাগর, ও মহানগর  সভাপতি হামদান উর রহমান শান্তসহ ফয়সাল,অনিক,লতিফ প্রমুখ।

উ‌ল্লেখ্য, মঙ্গলবার (১৪ জানুয়ারি) বেলা সা‌ড়ে ৩টার দিকে সংবাদ সংগ্রহের উদ্দেশ্যে সোনারগাঁ যাওয়ার পথে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন আনন্দ টি‌ভি’র সৈয়দ সিফাত আল রহমান লিংকন, অগ্রবানী প্রতিদিনের সি‌নিয়র ফটো সাংবাদিক জামাল তালুকদার ও জনতার কাগজের সম্পাদক মিজানুর রহমান মিজান। ত‌বে এ ঘটনায় মূল আসামী সোয়াদ এখ‌নো শহ‌রেই বিচরণ কর‌লেওে তা‌কে গ্রেফতার কর‌তে পা‌রে‌নি পু‌লিশ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL