1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সন্ত্রাসী হামলায় আহত সাংবা‌দিক‌দের শয্যা পা‌শে মুক্তিযুদ্ধ প্রজন্ম ও আনন্দধাম নেতৃবৃন্দ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সন্ত্রাসী হামলায় আহত সাংবা‌দিক‌দের শয্যা পা‌শে মুক্তিযুদ্ধ প্রজন্ম ও আনন্দধাম নেতৃবৃন্দ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০
  • ১৪৪ Time View

সকাল নারায়ণগঞ্জ

সন্ত্রাসী হামলায় আহত বীর মুক্তিযোদ্ধা ও প্র‌বিন সাংবা‌দিক সৈয়দ লুৎফর রহমানের সন্তান সাংবাদিক লিংকন  সহ জামাল তালুকদার ও মিজানকে দেখতে আসেন মুক্তিযুদ্ধ প্রজন্ম ও আনন্দধা‌মের নেতৃবৃন্দ। বৃহস্প‌তিবার (১৬ জানুয়ারী) সন্ধ্যায় নারায়ণগঞ্জ ৩০০ শয্যা, খানপ‌ুর হাসপাতা‌লে আহত‌দের শয্যা পা‌শে এ‌সে তা‌দের খোঁজখবর নেন।
এসময় আনন্দধা‌মের নির্বাহী চেয়ারম্যান ও হা‌সিনা অ‌টিজম চাইল্ড কেয়ার এর প্র‌তিষ্ঠাতা ও অধ্যক্ষ হা‌সিনা শিমু এ ঘটনার তীব্র নিন্দ‌া প্রকাশ ক‌রেন। এছাড়াও সংগঠ‌নের চেয়ারম্যান তানভীর হায়দার খান এ ঘটনায় জ‌ড়িত‌দের সর্বোচ্চ শা‌স্তি দা‌বি ক‌রে‌ছেন। সংগঠ‌নের প‌ক্ষে আ‌রো উপ‌স্থিত ছি‌লেন এডিশনাল চেয়ারম্যান শাহ আলম ও খোকন।


এ‌দি‌কে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ইউনিটের পক্ষ‌ থে‌কেও দোষী‌দের দ্রুত গ্রেফতার দাবী করা হয়। এছাড়াও সা‌র্বিক সহ‌যোগীতায় পা‌শে থাকার আশ্বাস দেন তারা। মুক্তিযুদ্ধ প্রজন্মের নেতৃবৃন্দ বলেন,বীর  মুক্তিযোদ্ধার সন্তান ও সাংবা‌দিক লিংকন সহ জামাল তালুকদার ও মিজানের ওপর হামলাকারী চিহ্নিত সন্ত্রাসী সোয়াদ সহ  হামলায় জড়িত সকল সন্ত্রাসীকে অবিলম্বে গ্রেফতার  কর‌তে হ‌বে। সাংবাদিকদের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করা না হলে মুক্তিযুদ্ধ প্রজন্ম ও মুক্তিযোদ্ধার সন্তানরা কঠোর কর্মসূচির ডাক দেবে।
এসময় উপ‌স্থিত ছি‌লেন, নারায়নগঞ্জ জেলার সভাপতি এইচ,এম রাসেল,সাধারণ সম্পাদক জে.আর রাসেল আহমেদ, সহ সভাপতি বাবুল মোল্লা,সহ সভাপতি সালেহ আহমেদ সাগর, ও মহানগর  সভাপতি হামদান উর রহমান শান্তসহ ফয়সাল,অনিক,লতিফ প্রমুখ।

উ‌ল্লেখ্য, মঙ্গলবার (১৪ জানুয়ারি) বেলা সা‌ড়ে ৩টার দিকে সংবাদ সংগ্রহের উদ্দেশ্যে সোনারগাঁ যাওয়ার পথে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন আনন্দ টি‌ভি’র সৈয়দ সিফাত আল রহমান লিংকন, অগ্রবানী প্রতিদিনের সি‌নিয়র ফটো সাংবাদিক জামাল তালুকদার ও জনতার কাগজের সম্পাদক মিজানুর রহমান মিজান। ত‌বে এ ঘটনায় মূল আসামী সোয়াদ এখ‌নো শহ‌রেই বিচরণ কর‌লেওে তা‌কে গ্রেফতার কর‌তে পা‌রে‌নি পু‌লিশ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL