1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দেশ ও দশের জন্য করতে হলে কোনো পদ পদবী লাগে না- পারভিন ওসমান - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জের গরিব মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

দেশ ও দশের জন্য করতে হলে কোনো পদ পদবী লাগে না- পারভিন ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০
  • ৫০ Time View

সকাল নারায়ণগঞ্জ

আমি একটি কথা বারবার বলি, সেটা হচ্ছে মানুষের জীবনে চলতে গেলে অনেক কিছু লাগে। অনেকে অনেক কিছু পায় না। অসুখ হলে চিকিৎসা করতে পারে না, শীতবস্ত্র পায় না, ঘরে খাবার থাকে না কিন্তু আমার যেটা কথা আমি আগেও বলেছি এখনো বলবো, কাউকে কিছু দিতে হলে কিংবা কাউকে কিছু করতে হলে এবং দেশের জন্যে দশের জন্যে করতে হলে কোনো পদ পদবি লাগে না। কোনো কিছু হতেও হয় না। 

বৃহস্পতিবার(১৬ জানুয়ারি) সন্ধায় প্রতিবন্ধী প্রগতি সংস্থার আয়োজনে এবং নাসিম ওসমান ফাউন্ডেশনের সহযোগীতায় প্রধানমন্ত্রী প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও জিয়ার চাউল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের সহধর্মীণী পারভিন ওসমান একথা বলেন। 
তিনি বলেন, আমি একথাটা এজন্য বললাম, অনেকে আছে যাদের দেয়ার ক্ষমতা আছে গরীবদের পাশে দাড়ানোর ক্ষমতা আছে আমি মনে করি তাদের উচিত গরীবদের পাশে  এগিয়ে আসা। তাহলে আমাদের দেশে গরীবদের অভাব অনেকটা পূরণ হবে। আমি জানিনা আপনাদের কতটুকু উপকারে আসতে পারছি। যদি কোনো কিছু প্রয়োজন হয় আমাকে বলবেন, আমি আপনাদের পাশে দাড়াবো।

প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান স্মরণে তিনি বলেন, তিনি সারাজীবন কাটিয়ে গেছেন দেশকে ভালোবেসে, দেশের মানুষকে ভালোবেসে। তিনি তার প্রতিটি সময় নারায়ণগঞ্জ এবং নারায়ণগঞ্জবাসীর উন্নতির কথা চিন্তা করতেন। আপনারা সংসদ সদস্য বানান ভোট দিয়ে, আপনারা অবশ্যই চাইবেন সেই সাংসদ আপনাদের সুখ-দুঃখে পাশে থাকবে এটাই তো নিয়ম আর সেটাই ছিলেন তিনি।  আর চার মাস পর ছয় বছর পূর্ণ হবে উনি নেই। আমি আপনাদের কাছে চির ঋণী আছি এবং থাকবো। অনেক অনেক ভালোবাসা আমার স্বামী পেয়েছে এবং এখনো পাচ্ছে।
বক্তব্য শেষে তিনি দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রী প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও জিয়ার চাউল বিতরণ করেন।এইসময় নাসিম ওসমান স্মৃতি দুঃস্থ কল্যান ফাউন্ডেশনের সভাপতি তরিকুল ইসলাম লিমন’র সঞ্চালনা ও সার্বিক তত্ত্বাবধানে এবং প্রতিবন্ধী প্রগতি সংস্থার মহাসচিব মোঃ ইউসুফ আলী হাওলাদার’র সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনোয়ার হোসেন, প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমান’র সহধর্মীণী সাবরিনা ওসমান জয়া,বীরমুক্তিযুদ্ধা জয়নাল আবেদীন টুলু,  নারায়ণগঞ্জ জেলা দোকান প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়ন এর সভাপতি মোজাম্মেল,নারায়ণগঞ্জ জেলা বাস মিনিবাস শ্রমিক কর্মচারী ইউনিয়ন এর সভাপতি মো. তাহের প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL