1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ঢাবির শীর্ষ মেধা তালিকায় তোলারাম কলেজের ছাত্র বাপ্পি - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন

ঢাবির শীর্ষ মেধা তালিকায় তোলারাম কলেজের ছাত্র বাপ্পি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০
  • ২০০ Time View

সকাল নারায়ণগঞ্জ

ফতুল্লা থানার এনায়েতনগর ইউনিয়নের নবীনগর গ্রামের সন্তান মেহেদী হাসান বাপ্পি। অদম্য ও মেধাবী বাপ্পির স্বপ্ন ছিলো ঢাকা বিশ^বিদ্যালয়ে পড়বে, অবশেষে সেই স্বপ্ন পূরণ হওয়ায় সৃষ্টি কর্তার কাছে শুকরিয়া জানায় তার পরিবার। ২০১৯-২০ শিক্ষাবর্ষে ঢাকা বিশ^বিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশগ্রহন করেন। অংশগ্রহন করে ঘ ইউনিটে মানবিক শাখা হতে ৪২ তম মেরিট পজিশনে জায়গা করে নেন।

জায়েদুল ইসলাম ও শাহানাজ বেগম দম্পতির এই সন্তান ঢাকা বিশ^বিদ্যালয়ে পছন্দের বিষয় হিসাবে ইন্টারন্যাশনাল বিজনেস ডিপার্টমেন্টে ভর্তি হয়েছে। সে শিবপুর পাইলট ভয়েস স্কুল থেকে এস.এস.সি ও তোলারাম বিশ^বিদ্যালয় কলেজ থেকে মানবিক শাখায় এইচ.এস.সি শেষ করে।

অনুভুতি জানতে চাইলে বাপ্পি প্রথমেই সৃষ্টিকর্তার শুকরিয়া জ্ঞাপন করে। লক্ষ্য-উদ্দেশ্য জানতে চাইলে নব-ঢাবিয়ান বাপ্পি বলেন, একজন সৎ ও নিরঅহংকার মানুষ হিসাবে নিজেকে গড়ে তুলতে চাই। ঢা.বি. হতে গ্রাজুয়েশন শেষ করার পর চাকুরির জন্য দ্বারে দ্বারে না ঘুরে একজন উদ্যোক্তা হওয়ার পরিকল্পনা রয়েছে বলে জানায় সে। সর্বোপরি সু-শিক্ষায় শিক্ষিত হয়ে একজন ভালো মনের মানুষ হয়ে সমাজ ও দেশের মানুষের কাজে আসার আশা ব্যক্ত করেছেন বাপ্পি।

মেধাবী বাপ্পির পিতা মোঃ জায়েদুল ইসলাম নিটবক্স নামে একটি গার্মেন্টস প্রতিষ্ঠানে প্রোডাকশন ম্যানেজারের দায়িত্ব পালন করছেন এবং মাতা শাহানাজ বেগম গৃহিনীর দায়িত্ব পালন করছেন। অনুভুতি জানতে চাইলে তারা বলেন, আমরা সন্তানের জন্য তেমন কিছুই করতে পারি নি, সবকিছুই বাপ্পির নিজের প্রচেষ্টা।

এদিকে বাপ্পির এ অর্জনের বিষয়ে এলাকাবাসীরা জানান, ছেলেটি অত্যন্ত ভদ্র। সবসময় পড়ালেখা নিয়েই ব্যস্ত থাকতো। ও (বাপ্পি) ঢাকা বিশ^বিদ্যালয়ের মেধা তালিকায় ৪২তম হওয়ার গৌরব অর্জন করায় আমরা নবীনগর বাসী তথা সমগ্র নারায়ণগঞ্জ বাসী অত্যন্ত গর্বিত। আমরা ওর জন্য দোয়া করি যাতে ও অনেক বড় হতে পারে এবং দেশ ও সমাজের কল্যাণে ভুমিকা রাখতে পারে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL