1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লার থেকে ছিনতাই হওয়া সিএনজি মুন্সিগঞ্জ থেকে উদ্ধার,দুইজন গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

ফতুল্লার থেকে ছিনতাই হওয়া সিএনজি মুন্সিগঞ্জ থেকে উদ্ধার,দুইজন গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ৬৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

ফতুল্লার চানমারী থেকে ছিনতাই হওয়া সিএনজি (রেজিং নং- ঢাকা মেট্রো -থ -১১-৯০৯৬) মুন্সিগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় ছিনাতাই কাজে জড়িত দুই ছিনতাইকারী গ্রেপ্তার করেছে।

 

গ্রেপ্তারকৃতরা হলো  জেলার ফতুল্লা থানার গলাচিপা চেয়ারম্যান বাড়ীর ফজলুর রহমান প্রধানের পুত্র শারজাহান (২৪) ও মুন্সিগঞ্জ জেলার সদর থানার মুক্তারপুর ব্রিজের ঢালের জলিলের প্ত্রু রাশেদ (২৩)।

 

বুধবার (৫ অক্টোবর)  ভোর রাত সাড়ে চারটার দিকে মুন্সিগঞ্জ টুঙ্গিবাড়ী থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এসময় টুঙ্গিবাড়ী থানা সংলগ্ন পাকা রাস্তা থেকে উদ্ধার করা হয় ফতুল্লা  থেকে ছিনতাই করে নিয়ে যাওয়া সিএনজিটি।

 

জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত চারটার দিকে সিএনজি চালক মাসুদ রানা ঢাকার সায়েদাবাদে দুই যাত্রী কে নামিয়ে দিয়ে চানমারী মাউড়াপট্টি নতুন রাস্তা দিয়ে খানপুরস্থ গ্যারেজে যাচ্ছিলো।

 

মাউড়াপট্টি যাওয়া মাত্র ব্যাটারী চালিত অটোরিক্সা থেকে চার ছিনতাইকারী নেমে রাস্তায় ব্যারিকেড দিয়ে সিএনজি থামিয়ে চালক কে মারধর করে সিএনজি ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় সিএনজির মালিক মানিক বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক শাহাদাত হোসেন জানায়, সিএনজি ছিনতাইয়ের ঘটনায় গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোর রাত চারটার দিকে মুন্সিগঞ্জের জেলার টুঙ্গিপাড়া থানা সংলগ্ন রাস্তায় অভিযান চালিয়ে ছিনাতাইকৃত সিএনজি সহ শারজাহান ও রদশেদ নামক দুই ছিনাতাইলারীকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা পেশাদার ছিনতাইকারী। পলাতক অপর ছিনতাইকারীদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে বলে  তিনি জানান।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL