1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে বাস উল্টে অন্তত দশ জন আহত - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

সোনারগাঁয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে বাস উল্টে অন্তত দশ জন আহত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৪৩ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

সোনারগাঁয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে বাস উল্টে  অন্তত দশ জন আহত হয়েছেন।

 

সোমবার (৩ অক্টোবর) সকালে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের অলিম্পিক কাটার পিপাসা পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।  তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায় নি।

 

পুলিশ জানায়, সকালে মতলব এক্সপ্রেসের একটি বাস  নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে একটি মাইক্রোবাস ও মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এসময় অন্তত ১০জন গুরুতর আহত হন।

 

আহতদের স্থানীয় আল দদবারাকা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গুরুতর আহত মোটরসাইকেল চালককে কাঁচপুর হাইওয়ে থানার অ্যাম্বুলেন্সে রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়।

 

এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন জানান, বর্তমানে সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL