1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সততা ও পেশাদারিত্বে অবিচল থাকবে এসপি - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট

সততা ও পেশাদারিত্বে অবিচল থাকবে এসপি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০
  • ৪০ Time View

সকাল নারায়ণগঞ্জ

পুলিশ সুপার জায়েদুল আলম বলেছেন, সাংবাদিক বন্ধুরা বিভিন্ন পরামর্শ দিয়েছেন।আপনাদের সাথে থেকে, আপনাদের পরামর্শে কাজ করে যাবো। আমি এতোটুকু নিশ্চয়তা দিতে পারি আমার কাজে সততা ও পেশাদারিত্বের সাথে আমি অবিচল থাকবো৷পুলিশ ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাব মিলে কাজ করলে একটি পজেটিভ চেঞ্জ আমরা নারায়ণগঞ্জে নিয়ে আসতে পারবো।

বুধবার (১৫ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, সকালে পুলিশ লাইনে কাজ শেষে ১২টা দিকে অফিসে থাকি। আপনারা যদি আসেন অবশ্যই আপনাদের সাথে আমি কথা বলবো। অতীতে আমি যেভাবে সাংবাদিক ভাইদের সাথে কাজ করে এসেছি, যতদিন থাকবো চেষ্টা করবো আপনাদের সাথে অবাধ তথ্য বিনিময়ের মাধ্যমে কাজ করবার। 

ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুমের সভাপতিত্ব ও সাবেক সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান ভূইয়া শামীম, সবাকে সভাপতি ফজলুল হক রুমন রেজা, হাবিবুর রহমান বাদল, আরিফ আলম দিপু, সাবেক সাধারণ সম্পাদক আবু সউদ মাসুদ, নাফিজ আশরাফ, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম জীবন, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি, মানবজমিনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন, প্রথম আলোর জেলা প্রতিনিধি মুজিবুল হক পলাশ, সমকালের জেলা প্রতিনিধি এম এ খান মিঠু প্রমুখ৷

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL