1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রধানমন্ত্রী দেশে অনেক কাজ করছে কিন্তু আমরা তার ফলাফল নিতে পারছি না-ডিসি জসীমউদ্দিন - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী দেশে অনেক কাজ করছে কিন্তু আমরা তার ফলাফল নিতে পারছি না-ডিসি জসীমউদ্দিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০
  • ৭১ Time View
প্রধানমন্ত্রী দেশে অনেক কাজ করছে কিন্তু আমরা তার ফলাফল নিতে পারছি না-ডিসি জসীমউদ্দিন
প্রধানমন্ত্রী দেশে অনেক কাজ করছে কিন্তু আমরা তার ফলাফল নিতে পারছি না-ডিসি জসীমউদ্দিন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ ২০০৮ সালের নির্বাচনে সরকার যখন ডিজিটাল প্রস্তাবনা নিয়ে আসে তখন অনেকেই তা ভালো চোখে নেইনি। আবার অনেকে বলেছেন এটা বাস্তবায়ন হবে না। কিন্তু প্রধানমন্ত্রী তা বাস্তবায়ন করে দেখিয়েছেন। আইটির কোর্স করে ফ্রিল্যান্সিং এর মাধ্যমে উপার্জন করা যায়। এখানে খালি ডলার আর ডলার। নারী ক্ষমতায়নের সবচেয়ে বড় জায়গা হলো আর্থিক সোর্স। ওই জায়গায় নারীদের এগিয়ে আসতে হবে।

বুধবার(১৫ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ লিংকরোড আমন্ত্রণ কনভেনশন সেন্টার হলে ব্রাক আইটি ট্রেনিংসেন্টার আয়োজিত উদ্ভধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দিন এ কথা বলেন।

ডিসি বলেন ,এই জেলার বড় বড় মালিকদের সাথে কথা বলেছি,তারা বলেন এক্সপার্ট লোক পাওয়া যায় না। আমি আশা করি ব্রাক তা পূরণ করবে। প্রধানমন্ত্রী দেশে অনেক কাজ করছে। কিন্তু আমরা তার ফলাফল নিতে পারছি না। শেখ হাসিনা দেশকে অনেক এগিয়ে নিয়ে যাচ্ছেন। কিছু মহিলা আছে বচ্চাদের স্কুলে দিতে গিয়ে ওই স্কুলের সামসামনে বসে কার ফ্রিজে কি আছে এই গল্প করেন। কার কত ভরি স্বর্ণ আছে। এখন পরকিয়ার অন্যতম মাধ্যম হলো ফেসবুক। ফেসবুক আসক্ত থেকে দূরে থাকতে হবে।

এসময় জেলা ব্রাক আইটি সেন্টারের প্রধান মামুনের সভাপত্বিতে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহিলা কলেজের অধ্যক্ষ বেদৌরাবিনতে হাবিব,ইনোভেস্ট টেকনোলজি লিমিটেড এর এন ডি মিনাজ খান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL