1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রধানমন্ত্রী দেশে অনেক কাজ করছে কিন্তু আমরা তার ফলাফল নিতে পারছি না-ডিসি জসীমউদ্দিন - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

প্রধানমন্ত্রী দেশে অনেক কাজ করছে কিন্তু আমরা তার ফলাফল নিতে পারছি না-ডিসি জসীমউদ্দিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০
  • ৬৩ Time View
প্রধানমন্ত্রী দেশে অনেক কাজ করছে কিন্তু আমরা তার ফলাফল নিতে পারছি না-ডিসি জসীমউদ্দিন
প্রধানমন্ত্রী দেশে অনেক কাজ করছে কিন্তু আমরা তার ফলাফল নিতে পারছি না-ডিসি জসীমউদ্দিন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ ২০০৮ সালের নির্বাচনে সরকার যখন ডিজিটাল প্রস্তাবনা নিয়ে আসে তখন অনেকেই তা ভালো চোখে নেইনি। আবার অনেকে বলেছেন এটা বাস্তবায়ন হবে না। কিন্তু প্রধানমন্ত্রী তা বাস্তবায়ন করে দেখিয়েছেন। আইটির কোর্স করে ফ্রিল্যান্সিং এর মাধ্যমে উপার্জন করা যায়। এখানে খালি ডলার আর ডলার। নারী ক্ষমতায়নের সবচেয়ে বড় জায়গা হলো আর্থিক সোর্স। ওই জায়গায় নারীদের এগিয়ে আসতে হবে।

বুধবার(১৫ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ লিংকরোড আমন্ত্রণ কনভেনশন সেন্টার হলে ব্রাক আইটি ট্রেনিংসেন্টার আয়োজিত উদ্ভধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দিন এ কথা বলেন।

ডিসি বলেন ,এই জেলার বড় বড় মালিকদের সাথে কথা বলেছি,তারা বলেন এক্সপার্ট লোক পাওয়া যায় না। আমি আশা করি ব্রাক তা পূরণ করবে। প্রধানমন্ত্রী দেশে অনেক কাজ করছে। কিন্তু আমরা তার ফলাফল নিতে পারছি না। শেখ হাসিনা দেশকে অনেক এগিয়ে নিয়ে যাচ্ছেন। কিছু মহিলা আছে বচ্চাদের স্কুলে দিতে গিয়ে ওই স্কুলের সামসামনে বসে কার ফ্রিজে কি আছে এই গল্প করেন। কার কত ভরি স্বর্ণ আছে। এখন পরকিয়ার অন্যতম মাধ্যম হলো ফেসবুক। ফেসবুক আসক্ত থেকে দূরে থাকতে হবে।

এসময় জেলা ব্রাক আইটি সেন্টারের প্রধান মামুনের সভাপত্বিতে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহিলা কলেজের অধ্যক্ষ বেদৌরাবিনতে হাবিব,ইনোভেস্ট টেকনোলজি লিমিটেড এর এন ডি মিনাজ খান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL