1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এসিআইয়ের গোডাউনসহ শীতলক্ষ্যার তীরে ১৫ অবৈধ স্থাপনা উচ্ছেদ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

এসিআইয়ের গোডাউনসহ শীতলক্ষ্যার তীরে ১৫ অবৈধ স্থাপনা উচ্ছেদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০
  • ৪৮ Time View
এসিআইয়ের গোডাউনসহ শীতলক্ষ্যার তীরে ১৫ অবৈধ স্থাপনা উচ্ছেদ
এসিআইয়ের গোডাউনসহ শীতলক্ষ্যার তীরে ১৫ অবৈধ স্থাপনা উচ্ছেদ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুব জামিলের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জে শীতলক্ষ্যা নদীর পশ্চিম তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালিত হয়েছে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) সিদ্ধিরগঞ্জের ১০নং ওয়ার্ডের গোদনাইল এলাকায় এই উচ্ছেদ অভিযান চালানো হয়।এ সময় গোডাউন, ড্রেজার ও ড্রেজারের পাইপসহ ১৫টি স্থাপনা ভেঙ্গে গুড়িয়ে দেয়াসহ অবৈধ স্থাপনায় ব্যবহৃত ভরাটকৃত মাটি সাড়ে ৩ লাখ টাকায় নিলামে বিক্রি করা হয়।

এসময় মাহবুব জামিল জানান, হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী সিএস জরিপ মোতাবেক উচ্ছেদ অভিযানটি পরিচালিত হচ্ছে। গত দু’দিনের অভিযানে নদীর কয়েক একর জমি দখলমুক্ত করা হয়েছে। নদী অবৈধ দখলমুক্ত না হওয়া পর্যন্ত উচ্ছেদ অভিযান চলমান থাকবে।

এছাড়াও অভিযানে বাংলাদেশ সমবায় সমিতি নারায়ণগঞ্জ এর থেকে ভাড়া নেয়া এসিআই কোম্পানির একটি সেমিপাকা গোডাউন, কয়েকটি টিনশেড ঘর, পাকা দেয়াল, একটি অনুমোদনহীন ঘাটলা, একটি ড্রেজার ও ড্রেজারের পাইপসহ ১৫টি স্থাপনা ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়। এছাড়া ভরাটকৃত মাটি সাড়ে ৩ লাখ টাকায় নিলামে বিক্রি করা হয়।

উচ্ছেদ অভিযানে আরো উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএ`র নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম-পরিচালক শেখ মাসুদ কামাল, উপ-পরিচালক মোবারক হোসেন ও সহকারী পরিচালক এহতেশামুল পারভেজসহ অন্যান্য কর্মকর্তারা। এছাড়া একটি উচ্ছেদকারী জাহাজ, একটি ভেকু, একটি টাগবোটসহ বিপুল সংখ্যক পুলিশ, আনসার, উচ্ছেদকর্মী উপস্থিত ছিল।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL