1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এসিআইয়ের গোডাউনসহ শীতলক্ষ্যার তীরে ১৫ অবৈধ স্থাপনা উচ্ছেদ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩কেসি এপরেলস হারালো আলীগঞ্জকে নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল মেহের আফরোজ চুমকি এমপিকে উপজেলা আওয়ামীলীগের সংবধর্না প্রতি মাসের ন্যায় নারায়ণগঞ্জ নাসিম ওসমানের জন্য দোয়া অনুষ্ঠিত আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন।  রমজানের আগেই ‘দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ কমিশন’ দাবি নতুনধারার শহিদ তাজুল স্মরণে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী সংগ্রাম পরিষদের শ্রমিক সমাবেশ মরহুমা সালেহা খানম স্মৃতি ফুটবল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন চেয়ারম্যান হাজী মো: দেলোয়ার হোসেন প্রধানের মা আলহাজ্ব খোরশেদুন নেছা আর নেই  পরিক্ষার ৮ম দিনে যানযট মুক্ত কর্মসূচি পালন করছে যুবলীগের স্বেচ্ছাসেবক কর্মীরা

এসিআইয়ের গোডাউনসহ শীতলক্ষ্যার তীরে ১৫ অবৈধ স্থাপনা উচ্ছেদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০
  • ৩৭ Time View
এসিআইয়ের গোডাউনসহ শীতলক্ষ্যার তীরে ১৫ অবৈধ স্থাপনা উচ্ছেদ
এসিআইয়ের গোডাউনসহ শীতলক্ষ্যার তীরে ১৫ অবৈধ স্থাপনা উচ্ছেদ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুব জামিলের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জে শীতলক্ষ্যা নদীর পশ্চিম তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালিত হয়েছে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) সিদ্ধিরগঞ্জের ১০নং ওয়ার্ডের গোদনাইল এলাকায় এই উচ্ছেদ অভিযান চালানো হয়।এ সময় গোডাউন, ড্রেজার ও ড্রেজারের পাইপসহ ১৫টি স্থাপনা ভেঙ্গে গুড়িয়ে দেয়াসহ অবৈধ স্থাপনায় ব্যবহৃত ভরাটকৃত মাটি সাড়ে ৩ লাখ টাকায় নিলামে বিক্রি করা হয়।

এসময় মাহবুব জামিল জানান, হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী সিএস জরিপ মোতাবেক উচ্ছেদ অভিযানটি পরিচালিত হচ্ছে। গত দু’দিনের অভিযানে নদীর কয়েক একর জমি দখলমুক্ত করা হয়েছে। নদী অবৈধ দখলমুক্ত না হওয়া পর্যন্ত উচ্ছেদ অভিযান চলমান থাকবে।

এছাড়াও অভিযানে বাংলাদেশ সমবায় সমিতি নারায়ণগঞ্জ এর থেকে ভাড়া নেয়া এসিআই কোম্পানির একটি সেমিপাকা গোডাউন, কয়েকটি টিনশেড ঘর, পাকা দেয়াল, একটি অনুমোদনহীন ঘাটলা, একটি ড্রেজার ও ড্রেজারের পাইপসহ ১৫টি স্থাপনা ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়। এছাড়া ভরাটকৃত মাটি সাড়ে ৩ লাখ টাকায় নিলামে বিক্রি করা হয়।

উচ্ছেদ অভিযানে আরো উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএ`র নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম-পরিচালক শেখ মাসুদ কামাল, উপ-পরিচালক মোবারক হোসেন ও সহকারী পরিচালক এহতেশামুল পারভেজসহ অন্যান্য কর্মকর্তারা। এছাড়া একটি উচ্ছেদকারী জাহাজ, একটি ভেকু, একটি টাগবোটসহ বিপুল সংখ্যক পুলিশ, আনসার, উচ্ছেদকর্মী উপস্থিত ছিল।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL