1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লায় কিশোরী খালাতো বোনকে ধর্ষনের অভিযোগে ধর্ষক গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

ফতুল্লায় কিশোরী খালাতো বোনকে ধর্ষনের অভিযোগে ধর্ষক গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

ফতুল্লায় কিশোরী খালাতো বোনকে ধর্ষনের অভিযোগে সেলিম (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর)  সকালে তাকে ফতুল্লার মুসলিমনগর এতিমখানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃত সেলিম ফতুল্লা মডেল থানার মুসলিমনগর এতিমখানা প্রেম রোডস্থ আলমগিরের বাড়ীর ভাড়াটিয়া মোজাম আলীর পুত্র। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

 

মামলায় উল্লেখ করা হয়, মামলার বাদী তার পুত্রকে নিয়ে মুসলিমনগর এতিমখানা প্রেম রোডস্থ এলাকায় ভাড়ায় বসবাস করে আসছিলো। সে বিভিন্ন বাসায় ঝিয়ের কাজ করে এবং তার ছেলে গার্মেন্টস কাজ করে।

 

একই বাসায় বাদীর বড় বোনের ছেলে গ্রেপ্তারকৃত সেলিম বাসায়  ভাড়ায় বসবাস করে গার্মেন্টসে চাকুরি করে।

বাদীর মেয়ে কিশোরগঞ্জে তার এক আত্নীয়ের বাসায় থেকে পড়ালেখা করে আসছিলো। চলতি মাসের ৯ তারিখে বাদীর কিশোরী মেয়ে প্রেম রোডস্থ বাদীর বাসায় বেড়াতে আসে।

 

১১ সেপ্টেম্বর সকালে ৮ টার দিকে বাদী এবং তার ছেলে ও গ্রেপ্তারকৃত সেলিম নিজ নিজ কর্মস্থলে চলে যায়। দুপুর সাড়ে বারোটার দিকে সেলিম কাজ থেকে বাসায় ফিরে এসে বাদীর মেয়েকে একা পেয়ে জোড় পূর্বক ধর্ষণ করে। বিকেলে ৫ টার দিকে একই এলাকায় ভাড়ায় বসবাস করা বাদীর বড় মেয়ে বাসায় এলে কিশোরী সম্পূর্ণ ঘটনা খুলে বলে।

 

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা সৈয়দ আজিজুল হক জানায়, ভুক্তভোগী কিশোরীর মায়ের দায়ের করা ধর্ষণ মামলায় ধর্ষক সোহেলকে  গ্রেপ্তার করা হয়েছে

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL