শামীম ওসমান কে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন চন্দন শীল এবং লিয়াকত হোসেন খোকা

  • সকাল নারায়নগঞ্জ

 

পরিবার সহ চিকিৎসার জন্য লন্ডনে গিয়েছিলেন নারায়নগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান ।

 

আজ কয়েকদিন পর চিকিৎসা শেষে দেশে ফিরলেন আওয়ামীলীগের প্রভাবশালী এই নেতা শামীম ওসমান। তিনি চিকিৎসায় বিদেশে থাকাকালীন জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীদের তালিকা প্রকাশ করেন মনোনয়ণ বোর্ড।

 

দলের সভানেত্রী শেখ হাসিনা ও মনোনয়ণ বোর্ড নারায়ণগঞ্জের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী করেন চন্দনশীলকে। যিনি মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি। আর শামীম ওসমানের ঘনিষ্ট বন্ধুদের তালিকায় একজন। নির্বাচন কমিশন সকল কাগজ পত্র বৈধ্যতা পেয়ে এবং কোন প্রার্থী না থাকায় জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করেন চন্দনশীলকে।

 

দলের এই ত্যাগী নেতা রীতিমত শুভেচ্ছা ও শুভ কামনায় ভাসছেন সর্বত্র। জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে প্রথমেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি শামীম ওসমান সহ তৃনমূলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন চন্দনশীল। এবং ভবিষ্যৎ এ সবাইকে সাথে নিয়ে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।

 

আজ বন্ধু এমপি শামীম ওসমানের দেশে আসার খবর পেয়েই এয়ারপোর্টে ছুটে যান চন্দনশীল।

 

এসময় রাতে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন এই নবনির্বাচিত চেয়ারম্যান।

 

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-০৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি, এমপির ব্যক্তিগত সচিব হাফিজুর রহমান মান্না প্রমূখ।