ফতুল্লা থানায় থাকাকালীন কোন ছিচকে সন্ত্রাসী থাকবেনা – ওসি রিজাউল শেখ

  • সকাল নারায়নগঞ্জ

 

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন এনায়েতনগর ইউনিয়নের বাড়ৈভোগ এলাকায় ৭নং ওয়ার্ড বিট পুলিশিং কর্তৃক আয়োজিত সন্ত্রাস, মাদক, চাঁদাবাজদের প্রতিরোধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে এনায়েতনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাড়ৈভোগ এলাকায় এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় এনায়েতনগর ৭নং ওয়ার্ড বাড়ৈভোগ বাজার কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ সানাউল্লাহ দেওয়ান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রিজাউল শেখ।

 

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমি চার মাস পূর্বে ফতুল্লা থানায় এসেছি। আপনারা আজ এখানে দোকান পাট বন্ধ করে, কাজ কর্ম ফেলে রেখে এসেছেন। কতটুকু অতিষ্ঠ হলে আজ আপনারা কাজকর্ম বন্ধ রেখেছেন সেটা আমি বুঝতে পারছি। আপনারা জানেন নতুন এলাকায় আসলে চিনতে একটু সময় লাগে। তবে আমি কথা দিচ্ছি এই থানায় থাকাকালীন এ এলাকায় কোন ছিচকে সন্ত্রাসী থাকবেনা। আর যারা সন্ত্রাসী কর্মকান্ড করেন তারা এই এলাকা ছেড়ে চলে যান। অন্যথায় আমি কঠোর ব্যবস্থা নিব। আমি এই এলাকার মেম্বার কে বলবো আপনি ৫০ জন সদস্য নিয়ে শক্তিশালী একটি কমিটি গঠন করুন। আর সকলকে নিয়ে কঠোর প্রতিরোধ গড়ে তুলুন। আমাদের পুলিশের স্বল্পতা রয়েছে তারপরেও আমি একজন অফিসার ও তিন জন পুলিশ সদস্য এই এলাকায় সার্বক্ষনিক বিট করার জন্য নির্দেশ করছি। কোন অবস্থাতেই সন্ত্রাসীদের ছাড় দেয়া হবেনা।

 

তিনি আরও বলেন, এখানে যারা সন্ত্রাসী কার্যকলাপ করে তাদেরকে বাড়ি ভাড়া দিবেন না। আমি কয়েকজন শেল্টারদাতার নাম জানতে পেরেছি। তাদেরকে বলবো ভালো হয়ে যান। নইলে এমন অপমান করবো, এলাকায় মুখ দেখাতে পারবেন না। এরপরেও যদি এ ধরনের কর্মকান্ডের সাথে জড়িত হন তাহলে টেনে হিচড়ে এলাকা হতে থানায় ধরে নিয়ে যাবো। আপনারা প্রয়োজনে সন্ত্রাসীদের অবস্থান বুঝে ৯৯৯ এ ফোন করুন। সর্বোচ্চ ১০ মিনিটের মধ্যে আপনার সেবার জন্য পুলিশ আসবে। এছাড়াও এই এলাকায় কোন প্রকার চাঁদাবাজি, মাদক, ইভটিজার, সন্ত্রাসী কার্যকলাপ আমি এই থানায় থাকা অবস্থায় হতে দিবনা। আপনাদের এলাকার সকল মানুষের সেবায় ফতুল্লা থানার দরজা সব সময় খোলা রয়েছে।

 

অনুষ্ঠানে জহির তালুকদারের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, এনায়েত নগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার মোঃ শাহজাহান মাদবর, অত্র ওয়ার্ডের সাবেক মেম্বার আলহাজ্ব মোঃ জাকারিয়া জাকির, কাশিপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার শামীম আহম্মেদ, ঘোষেরবাগ পঞ্চায়েত কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ সারোয়ার হোসেন টিটু, কাজী বাড়ি মসজিদে জুম্মার মোতাওয়াল্লী আলহাজ্ব মোঃ মাসুদ কাজী সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।