1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১২ বোতল ফেন্সিডিলসহ যুবক আটক - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

১২ বোতল ফেন্সিডিলসহ যুবক আটক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ১০৩ Time View
১২ বোতল ফেন্সিডিলসহ যুবক আটক
১২ বোতল ফেন্সিডিলসহ যুবক আটক (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ শনিবার (১২ জানুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আড়াইহাজারের বালিয়াপাড়া এলাকা থেকে আজিজুল (২৭) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ১২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। 

আটককৃত আজিজুল আড়াইহাজারের বালিয়াপাড়া এলাকার আব্দুল আউয়ালের ছেলে। 

আড়াইহাজার থানার এসআই সিরাজুল ইসলাম জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে এলাকায় মাদকের ব্যবসা করে আসছিল বলে পুলিশের কাছে তথ্য ছিল। এরই পরিপ্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে বালিয়াপাড়া এলাকায় অভিযান চালানো হয়। রোববার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা শেষে তাকে নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL