1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হাড় কাপানো শীতে ক্ষণগণনা ঘড়ি'র পাহাড়ায় পুলিশ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

হাড় কাপানো শীতে ক্ষণগণনা ঘড়ি’র পাহাড়ায় পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ১৭৯ Time View
হাড় কাপানো শীতে ক্ষণগণনা ঘড়ি'র পাহাড়ায় পুলিশ
হাড় কাপানো শীতে ক্ষণগণনা ঘড়ি'র পাহাড়ায় পুলিশ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ ঘড়িতে রাত ১২টা, তীব্র শীতে চারপাশ কুয়াশায় ঢাকা, শহর পুরো জনশূন্য কিন্তু পুলিশের কয়েকজন সদস্য বসে আছেনচাষাড়াস্থ শহীদ মিনার প্রাঙ্গণে। রাত জেগে হাড় কাপানো শীতকে উপেক্ষা করে পাহাড়া দিচ্ছেন মুজিব বর্ষের ক্ষণগণনা ঘড়ির।

সরেজমিনে রবিবার (১২ জানুয়ারি) রাতে এমনটাই দেখা গেল চাষাড়াস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে।
এসময় দেখা গেল তীব্র শীতে আশেপাশের সর্বত্র কুয়াশাচ্ছন্ন, কোন মানুষের অস্তিত্ব বোঝা যাচ্ছে না, তবে তিনজন পুলিশ সদস্য নামমাত্র এক তাবু টেনে খোলা আকাশের নীচে মুজিবর্ষের ক্ষণগণনা ঘড়িটি পাহাড়ারত অবস্থায় দায়িত্ব পালন করছেন।

তাদের একজন সদ্য যোগ দেয়া সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এস. আই) সেন্টু চন্দ্র সিংহ, সহকারী উপ-পরিদর্শক (এ. এস. আই) মোঃ রেজাউল ও কনষ্টেবল মোঃ বেলায়েত হোসেন।

হাড় কাপানো শীতে কি করছেন এখানে বসে জানতে চাইলে তারা বলেন, মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষ্যে ক্ষণগণনার ঘড়ি পাহাড়ার ডিউটি পালন করছি। 

তীব্র শীতে খুব কষ্ট হলেও বঙ্গবন্ধুর জন্য রাষ্ট্রীয় যে আয়োজন ও দেশবাসীর যে ভালোবাসা তাতে প্রত্যক্ষভাবে অংশগ্রহন করতে পেরে নিজেদের গর্বিত মনে হচ্ছে বলেও জানায় তারা। 

তবে যে দু’য়েক জন মানুষ ছিলেন তারা এ প্রতিবেদককে বলেন, দায়িত্ব পালন করার জন্য প্রচন্ড এ শীতের রাতে রাত জেগে পাহাড়া দেয়া সত্যিই অনেক কষ্টকর। তবে পুলিশ সদস্যদের জন্যযে তাবু’র ব্যবস্থা করা হয়েছে তাতে কষ্ট বা শীত খুব একটা কমবে না বা ঠান্ডার প্রকোপ থেকে একটুও মুক্তি পাওয়া যাবে না বলে তারা জানান। তাই প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের উচিত, শীতের তীব্রতা উপলব্ধি করে তাবু’র পরিধি আরো বৃদ্ধি করা। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL