1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হাড় কাপানো শীতে ক্ষণগণনা ঘড়ি'র পাহাড়ায় পুলিশ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

হাড় কাপানো শীতে ক্ষণগণনা ঘড়ি’র পাহাড়ায় পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ২৩৩ Time View
হাড় কাপানো শীতে ক্ষণগণনা ঘড়ি'র পাহাড়ায় পুলিশ
হাড় কাপানো শীতে ক্ষণগণনা ঘড়ি'র পাহাড়ায় পুলিশ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ ঘড়িতে রাত ১২টা, তীব্র শীতে চারপাশ কুয়াশায় ঢাকা, শহর পুরো জনশূন্য কিন্তু পুলিশের কয়েকজন সদস্য বসে আছেনচাষাড়াস্থ শহীদ মিনার প্রাঙ্গণে। রাত জেগে হাড় কাপানো শীতকে উপেক্ষা করে পাহাড়া দিচ্ছেন মুজিব বর্ষের ক্ষণগণনা ঘড়ির।

সরেজমিনে রবিবার (১২ জানুয়ারি) রাতে এমনটাই দেখা গেল চাষাড়াস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে।
এসময় দেখা গেল তীব্র শীতে আশেপাশের সর্বত্র কুয়াশাচ্ছন্ন, কোন মানুষের অস্তিত্ব বোঝা যাচ্ছে না, তবে তিনজন পুলিশ সদস্য নামমাত্র এক তাবু টেনে খোলা আকাশের নীচে মুজিবর্ষের ক্ষণগণনা ঘড়িটি পাহাড়ারত অবস্থায় দায়িত্ব পালন করছেন।

তাদের একজন সদ্য যোগ দেয়া সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এস. আই) সেন্টু চন্দ্র সিংহ, সহকারী উপ-পরিদর্শক (এ. এস. আই) মোঃ রেজাউল ও কনষ্টেবল মোঃ বেলায়েত হোসেন।

হাড় কাপানো শীতে কি করছেন এখানে বসে জানতে চাইলে তারা বলেন, মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষ্যে ক্ষণগণনার ঘড়ি পাহাড়ার ডিউটি পালন করছি। 

তীব্র শীতে খুব কষ্ট হলেও বঙ্গবন্ধুর জন্য রাষ্ট্রীয় যে আয়োজন ও দেশবাসীর যে ভালোবাসা তাতে প্রত্যক্ষভাবে অংশগ্রহন করতে পেরে নিজেদের গর্বিত মনে হচ্ছে বলেও জানায় তারা। 

তবে যে দু’য়েক জন মানুষ ছিলেন তারা এ প্রতিবেদককে বলেন, দায়িত্ব পালন করার জন্য প্রচন্ড এ শীতের রাতে রাত জেগে পাহাড়া দেয়া সত্যিই অনেক কষ্টকর। তবে পুলিশ সদস্যদের জন্যযে তাবু’র ব্যবস্থা করা হয়েছে তাতে কষ্ট বা শীত খুব একটা কমবে না বা ঠান্ডার প্রকোপ থেকে একটুও মুক্তি পাওয়া যাবে না বলে তারা জানান। তাই প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের উচিত, শীতের তীব্রতা উপলব্ধি করে তাবু’র পরিধি আরো বৃদ্ধি করা। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL