1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৯ম শ্রেণির শিক্ষার্থীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট

৯ম শ্রেণির শিক্ষার্থীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ৬৭ Time View
৯ম শ্রেণির শিক্ষার্থীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২
৯ম শ্রেণির শিক্ষার্থীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২ (ছবি সংগ্রহীত)

সকাল নারায়ানগঞ্জঃ রূপগঞ্জে  ৯ম শ্রেণির এক শিক্ষার্থী দুই দিন আটকে রেখে গণধর্ষণের  অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার  গন্ধর্বপুর এলাকার বাদল মিয়ার ছেলে তৌসিব ও কর্নগোপ এলাকার আফজাল।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) উপজেলার তারাব পৌরসভার গন্ধর্বপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা বাদি হয়ে চার জনের নাম উল্লেখ করে  মামলা দায়ের বিষয়টি নিশ্চিত করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুল হাসান বলেন, ‘এ ঘটনায় মামলা নেয়া হয়েছে এবং ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।’

মামলার বরাত দিয়ে জানা যায়, গত কয়েকদিন আগে গন্ধর্বপুর এলাকার বাদল মিয়ার ছেলে তৌসিব ওই কিশোরীর কাছ থেকে ৫০০ টাকা ধার নেয়। বৃহস্পতিবার দুপুরে গন্ধর্বপুর স্ট্যান্ডে সে ধারের টাকা ফেরত আনতে যায়। পরে টাকা ফেরত নিয়ে বাড়ি ফেরার পথে তৌসিব, রূপসী এলাকার তানভীর ও সোহাগ এবং কর্নগোপ এলাকার আফজাল কিশোরীকে জোর পূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। পরে রূপসী এলাকার একটি বাড়িতে ও কর্নগোপ এলাকার একটি বাড়িতে তারা কিশোরীকে দুই দিন আটকে রেখে ১৫ বন্ধু মিলে ধর্ষণ করে। ধর্ষণের পর শুক্রবার রাত সাড়ে ৩ টার দিকে সিদ্ধিরগঞ্জ থানার মৌচাক এলাকায় কিশোরীকে ফেলে রেখে ধর্ষণকারীরা পালিয়ে যায়। পরে তার পরিবারের লোকজন তাকে মৌচাক থেকে উদ্ধার করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL