1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১০ টাকার প্রলোভনে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট

১০ টাকার প্রলোভনে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০
  • ৩৯ Time View
১০ টাকার প্রলোভনে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ
১০ টাকার প্রলোভনে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ১০ টাকার প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে জেলার সোনারগাঁ উপজেলায় । এ ঘটনায় সিয়াম নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ জানুয়ারি)  ওই ধর্ষণের ঘটানা ঘটলে বুধবার (৮ জানুয়ারি) ধর্ষিতার পিতা বাদি হয়ে সোনারগাঁ থানায় বাদি হয়ে একটি মামলা করেন। পরে বৃহস্পতিবার (৯ জানুয়ারি) রাতে  উপজেলার বশিরগাঁও গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত সিয়াম আড়াইহাজার উপজেলার ফাউসা গ্রামের সাইদুল হকের ছেলে। সে সোনারগাঁওয়ের বশিরগাঁও গ্রামে নানার বাড়িতে থাকতেন।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, ‘ভুক্তভোগীর মামলা নেয়া হয়েছে এবং অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।’

তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আহসান উল্লাহ  গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার বিকেলে দশ টাকার ‍প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ করে সিয়াম। বিষয়টি কাউকে না জানাতে ভয়ভীতি দেখায়। পরে বাড়িতে এসে বাবা-মাকে বিষয়টি খুলে বলে ওই ছাত্রী। এ ঘটনায় সিয়ামের নানা নুরুল ইসলাম ও খবর উদ্দিনের কাছে বিচার দাবি করলে ভুক্তভোগীর পরিবারকে মেয়ের বিয়ের সময় সব খরচ বহন করার প্রলোভন দেখানো হয়। বিষয়টি মেনে না নিয়ে ওই ছাত্রীর বাবা-মা থানায় যেতে বাধাও দেয়া। পরে বুধবার রাতে ভুক্তভোগীর বাবা সোনারগাঁ থানায় মামলা করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL