1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ত্বকী হত্যার বিচারে প্রধানমন্ত্রীর কাছে আইভীর আবেদন - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ত্বকী হত্যার বিচারে প্রধানমন্ত্রীর কাছে আইভীর আবেদন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৮ জানুয়ারী, ২০২০
  • ৪৮ Time View
ত্বকী হত্যার বিচারে প্রধানমন্ত্রীর কাছে আইভীর আবেদন
ত্বকী হত্যার বিচারে প্রধানমন্ত্রীর কাছে আইভীর আবেদন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ ‘মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করবো সারাদেশের মধ্যে আলোচিত একটি হত্যাকান্ড ত্বকী হত্যাকাণ্ড। এই ত্বকী হত্যার বিচার করুন।  একাধিকবার আমরা চিৎকার করে বলেছি আপনি তাদের বিচার করুন। এই বিচার যদি না হয় তাহলে এরকম হত্যাকান্ড আরও অনেক হতে থাকবে যেটা আমাদের কারোই কাম্য নয়।’

বুধবার (৮ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের মোমশিখা প্রজ্জ্বলনে এসব কথা বলেন  নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র সেলিনা হায়াৎ আইভী ।

তিনি বলেন, অনেক হত্যার বিচার হচ্ছে কিন্তু ত্বকী হত্যার বিচার হচ্ছে না। আমরা বিভিন্ন সময় বিভিন্নভাবে রাষ্ট্রের কাছে দাবি জানাচ্ছি। কিন্তু কি যেনো কোন অজানা কারণে এই বিচার হচ্ছে না। যেখানে স্পষ্টভাবে র‍্যাব তদন্ত করেছে এবং তদন্তে ১১ জনের নাম দিয়েছে। তারপরও দীর্ঘ ৭ বছরে সেই বিচার  কেন হচ্ছে না তা আমার বোধগম্য নয় । রাষ্ট্রের কাছে, প্রধানমন্ত্রীর কাছে মুজিববর্ষ উপলক্ষে আমাদের নারায়ণগঞ্জের মানুষদের আশ্বস্ত করা হোক। ত্বকী হত্যাকারীদের বিচার করা হোক।

নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি জিয়াউল ইসলাম কাজলের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহ্বায়ক রফিউর রাব্বি, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এড. মাহবুবুর রহমান মাসুম, ত্বকী মঞ্চের সদস্য সচিব হালিম আজাদ, নারায়ণগঞ্জ খেলাঘরের সভাপতি রথীন চক্রবর্তী, ন্যাপ এর সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, নারায়ণগঞ্জ গণসংহতি আন্দোলনের আহ্বায়ক তরিকুল সুজন, সমমনা সভাপতি দুলাল সাহা, সাংস্কৃতিক জোটের সহসভাপতি মণি সুপান্থ, সাংস্কৃতিক জোটের সাবেক সাধারণ সম্পাদক ধীমান সাহা জুয়েল, সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক শাহীন মাহমুদ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL