1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ত্বকী হত্যার বিচারে প্রধানমন্ত্রীর কাছে আইভীর আবেদন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসদাইরে অবৈধ ক্যাবল ব্যবসা ভ্রাম্যমাণ আদালতের অভিযান, অফিস সীলগালা রক্তে কনো ভাষায় হন্দিুত্ববাদী সাংস্কৃতকি আগ্রাসন রুখে দতিে হবে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চাষাঢ়া জিয়া হলে বই মেলা উদ্বোধন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন এর শ্রদ্ধা নিবেদন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী লীগের শ্রদ্ধা নিবেদন  আজমেরী ওসমানের পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী নূর ইসলাম পরশ ও কাজী ফয়সাল হোসেন জিকু পারভীন ওসমান এর পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী ফয়সাল হোসেন জিকু ও কাজী নূর ইসলাম পরশ  ভাষা আন্দোলনের সকল শহীদের স্মরণে আলোচনা সভা নিতাইগঞ্জে ডিবি পুলিশের অভিযান অস্ত্র কারখানা শনাক্ত, আটক ১ ফতুল্লার পঞ্চবটিস্থ চাঁননগর শিল্প প্রতিষ্ঠান ও এলাকাবাসীর উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল

ত্বকী হত্যার বিচারে প্রধানমন্ত্রীর কাছে আইভীর আবেদন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৮ জানুয়ারী, ২০২০
  • ৩৩ Time View
ত্বকী হত্যার বিচারে প্রধানমন্ত্রীর কাছে আইভীর আবেদন
ত্বকী হত্যার বিচারে প্রধানমন্ত্রীর কাছে আইভীর আবেদন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ ‘মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করবো সারাদেশের মধ্যে আলোচিত একটি হত্যাকান্ড ত্বকী হত্যাকাণ্ড। এই ত্বকী হত্যার বিচার করুন।  একাধিকবার আমরা চিৎকার করে বলেছি আপনি তাদের বিচার করুন। এই বিচার যদি না হয় তাহলে এরকম হত্যাকান্ড আরও অনেক হতে থাকবে যেটা আমাদের কারোই কাম্য নয়।’

বুধবার (৮ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের মোমশিখা প্রজ্জ্বলনে এসব কথা বলেন  নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র সেলিনা হায়াৎ আইভী ।

তিনি বলেন, অনেক হত্যার বিচার হচ্ছে কিন্তু ত্বকী হত্যার বিচার হচ্ছে না। আমরা বিভিন্ন সময় বিভিন্নভাবে রাষ্ট্রের কাছে দাবি জানাচ্ছি। কিন্তু কি যেনো কোন অজানা কারণে এই বিচার হচ্ছে না। যেখানে স্পষ্টভাবে র‍্যাব তদন্ত করেছে এবং তদন্তে ১১ জনের নাম দিয়েছে। তারপরও দীর্ঘ ৭ বছরে সেই বিচার  কেন হচ্ছে না তা আমার বোধগম্য নয় । রাষ্ট্রের কাছে, প্রধানমন্ত্রীর কাছে মুজিববর্ষ উপলক্ষে আমাদের নারায়ণগঞ্জের মানুষদের আশ্বস্ত করা হোক। ত্বকী হত্যাকারীদের বিচার করা হোক।

নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি জিয়াউল ইসলাম কাজলের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহ্বায়ক রফিউর রাব্বি, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এড. মাহবুবুর রহমান মাসুম, ত্বকী মঞ্চের সদস্য সচিব হালিম আজাদ, নারায়ণগঞ্জ খেলাঘরের সভাপতি রথীন চক্রবর্তী, ন্যাপ এর সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, নারায়ণগঞ্জ গণসংহতি আন্দোলনের আহ্বায়ক তরিকুল সুজন, সমমনা সভাপতি দুলাল সাহা, সাংস্কৃতিক জোটের সহসভাপতি মণি সুপান্থ, সাংস্কৃতিক জোটের সাবেক সাধারণ সম্পাদক ধীমান সাহা জুয়েল, সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক শাহীন মাহমুদ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL