1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নিজের গহনা বিক্রি করে কর্মীদের পাশে দাঁড়িয়েছিলেন বেগম মুজিব -প্রধানমন্ত্রী - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

নিজের গহনা বিক্রি করে কর্মীদের পাশে দাঁড়িয়েছিলেন বেগম মুজিব -প্রধানমন্ত্রী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৩৩ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

নিজের গহনা বিক্রি করে আওয়ামী লীগের কর্মীদের পাশে দাঁড়িয়েছিলেন বেগম ফজিলাতুন্নেছা মুজিব। বঙ্গবন্ধুর সৌভাগ্য তিনি বেগম মুজিবের মতো সহধর্মিনী পেয়েছিলেন; জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

সোমবার (৮ আগস্ট) সকালে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে ‍বেগম ফজিলাতুন্নেছা মুজিব পদক ২০২২‍ বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে রাজনীতি, অর্থনীতি, সমাজসেবা, শিক্ষা ও মুক্তিযুদ্ধে অবদানের জন্য পাচ নারীকে পুরস্কৃত করা হয়।

 

এ সময় প্রধানমন্ত্রী বলেন, পরিবার নিয়ে জাতির পিতাকে কোনো চিন্তা করার সুযোগ দেননি বেগম মুজিব। বর্তমান প্রজন্মের নারীদের বঙ্গমাতার জীবন থেকে অনুপ্রেরণা নিতে আহ্বান জানান শেখ হাসিনা। অনুষ্ঠানে দেশের প্রতিটি জেলায় কর্মজীবী মহিলা হোস্টেল নির্মাণের নির্দেশও দেন শেখ হাসিনা।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL