1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পাইকপাড়া এলাকায় দিনভর ট্রাফিক পুলিশের ভূমিকা পালন-আব্দুল করিম বাবু - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

পাইকপাড়া এলাকায় দিনভর ট্রাফিক পুলিশের ভূমিকা পালন-আব্দুল করিম বাবু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ১২২৯ Time View
পাইকপাড়া এলাকায় দিনভর ট্রাফিক পুলিশের ভূমিকা পালন-আব্দুল করিম বাবু
পাইকপাড়া এলাকায় দিনভর ট্রাফিক পুলিশের ভূমিকা পালন-আব্দুল করিম বাবু (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ যানজট নিরসনের লক্ষ্যে ও এলাকাবাসীর যাতায়াতের সুবিদার্থে পাইকপাড়া এলাকায় দিনভর ট্রাফিক পুলিশের ভূমিকা পালন করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু। 

মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকাল পর্যন্ত পাইকপাড়া পুল, জল্লারপাড়সহ সমগ্র ওয়ার্ড এলাকায় যুবসমাজকে সাথে নিয়ে যানযট নিরসনে সেচ্ছাসেবী হিসাবে কাজ করে এলাকাবাসীর প্রশংসা কুড়িয়েছেন।

এ ব্যাপারে কাউন্সিলর আব্দুল করিম বাবু জানান, বাবুরাইল-বাংলাবাজার সড়কটি সংস্কার কাজের জন্য একটি গুরুত্বপূর্ণ সড়ক হওয়ায় প্রতিনিয়ত যানযট লেগেই থাকে।তাই পরীক্ষা কেন্দ্রে পরীক্ষার্থীদের পৌছাতে কোন বিঘ্ন না ঘটে সে জন্য প্রতি বছরের ন্যায় আমি আমার এলাকার যুবক ভাইদের নিয়ে প্রতিদিন রাস্তায় সেচ্ছাসেবী হয়ে যানজট নিরসনে কাজ করি।

তিনি আরও বলেন শেখ হাসিনার সরকার কে সামনের দিকে এগিয়ে নেয়ার জন্য আমি ও আমার এলাকাবাসী সকল প্রকার সেবামুলক কাজে নিয়োজিত থাকবো।

ট্রাফিক সচেতনতা প্রচারাভিযানে অংশ নেন এ নগরপিতা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL