1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ট্রাকচালক হত্যা মামলার ৪ আসামি গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ট্রাকচালক হত্যা মামলার ৪ আসামি গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৬ জানুয়ারী, ২০২০
  • ৫৪ Time View
ট্রাকচালক হত্যা মামলার ৪ আসামি গ্রেফতার
ট্রাকচালক হত্যা মামলার ৪ আসামি গ্রেফতার (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ চাঞ্চল্যকর ট্রাকচালক হত্যার ঘটনায় ৪ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (৫ জানুয়ারি) পটুয়াখালি ও সিদ্ধিরগঞ্জ থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা পেশাদার ছিনতাই চক্রের সদস্য। এরা বিভিন্ন সময় মহাসড়কের বিভিন্ন স্থানে ছিনতাই করে থাকে। গত বুধবার (১ জানুয়ারি) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল ইউটার্ণের সামনে এক ট্রাক চালককে হত্যা করে পালিয়ে যায় তারা। পরবর্র্তীতে আমরা ট্রাক চালকের সহযোগীর কাছ থেকে বিস্তারিত জানতে পেরে অপরাধীদের ধরতে কাজ শুরু করি।

গ্রেফতারকৃতরা হলো পটুয়াখালীর সদর থানাধীন নন্দীপাড়া গ্রামের মৃত হাসান খলিফার ছেলে মূলহোতা মো. লাল মিয়া ওরফে লালু (২৫), নোয়াখালীর চাটখীল থানাধীন মমিনপুর গ্রামের হুমায়ুন কবিরের ছেলে মো. ইয়াছিন ওরফে পপো (১৮), হবিগঞ্জের চুনারুঘাট থানাধীন পারাজার গ্রামের মো. মাসুক মিয়ার ছেলে মো. শাহীন (২৬) ও সিদ্ধিরগঞ্জের রসুলবাগ এলাকার মো. আজিজুল হাকিম ভূঁইয়ার ছেলে মো. নাজমুজ সাকিব ওরফে অনিক (১৫)।

সোমবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় সিদ্ধিরগঞ্জ থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এসব জানায় অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী।

তিনি আরো জানান, শুরুতে এই মামলাটির কোন ক্লু ছিল না। পরবর্তীতে আমরা বিভিন্ন স্থানে অভিযান ও তথ্য প্রযুক্তির সহায়তায় তাদের অবস্থান শনাক্ত করি। এর প্রেক্ষিতে রবিবার মামলাটির তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার, উপ-পরিদর্শক সাইদুজ্জামান এবং সহকারি উপ-পরিদর্শক মোমেন আলমসহ সঙ্গীয় ফোর্স পটুয়াখালী থেকে এই হত্যাকান্ডের মূল হোতাসহ ২জন এবং সিদ্ধিরগঞ্জ থেকে ২জনকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকান্ডের কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃতদের স্বীকারোক্তিমূলক জবানবন্দির জন্য সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়।

প্রসঙ্গত, ১ জানুয়ারি বুধবার ভোররাতে নারায়ণগঞ্জের ফতুল্লার শিয়াচর এলাকা থেকে কার্টুন বোঝাই করে একটি ট্রাক আশুলিয়া যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। এদিকে ঐ ফ্যক্টরীর ম্যানেজার সিদ্ধিরগঞ্জের শিমরাইলের ইউটার্ণ (ডাচ-বাংলা ব্যাংক শাখার সামনে) এলাকায় অপেক্ষা করছিল। ট্রাক চালক ফ্যাক্টরীর ম্যানেজারকে ট্রাকে উঠানোর জন্য উক্তস্থানে আসে। এ সময় ছিনতাইকারীরা ট্রাক চালক সিরাজুল ইসলামের কাছ থেকে টাকা-পয়সা ও মোবাইল ছিনিয়ে নিতে চাইলে সিরাজুল ইসলাম তাদেরকে প্রতিহত করার চেষ্টা করে। পরে ছিনতাইকারীরে সঙ্গে সিরাজুল ইসলামের ধস্তাধস্তির এক পর্যায়ে ট্রাকচালককে ছুরিকাঘাত করে ছিনাতাইকারীরা পালিয়ে যায়। ট্রাকের হেলপার রাজু চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এসে চালক সিরাজকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলের কর্তব্যরত চিকিৎসক ট্টাক চালক সিরাজকে মৃত ঘোষণা করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL