1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ভূয়া পুলিশের দুই দিনের রিমান্ড - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ভূয়া পুলিশের দুই দিনের রিমান্ড

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৬ জানুয়ারী, ২০২০
  • ১১৪ Time View
ভূয়া পুলিশের দুই দিনের রিমান্ড
ভূয়া পুলিশের দুই দিনের রিমান্ড (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ ফতুল্লায় পুলিশের পোশাক পরে ছিনতাইকালে গণধোলাইলের পর পুলিশে সোপর্দ করা ‘ভূয়া পুলিশ’ শাহিন ওরফে শামীমকে দুদিনের রিমান্ডে নিয়েছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

সোমবার (৬ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসিনের আদালতে অধিকতর তদন্তের স্বার্থে পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে বিচারক ২ দিন মঞ্জুর করেন।

ভূয়া পুলিশ শাহিন ওরফে শামীম কুড়িগ্রাম জেলার অলিপুর থানা এলাকার বাসিন্দা। ৪ জানুয়ারি একটি প্রাইভেটকার ছিনতাইয়ের চেষ্টাকালে স্থানীয়রা তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে তিনটি খেলনার পিস্তল, একটি বেতারযন্ত্র, একটি বেতারযন্ত্র নিয়ন্ত্রণযন্ত্র, ডিএমপি’র পুলিশ সার্জেন্টের জ্যাকেট।

‘ভূয়া পুলিশ’ শাহিন ওরফে শামীমের রিমান্ডের সত্যতা নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের ইন্সপেক্টর আসাদুজ্জামান। তিনি বলেন, অধিকতর তদন্তের স্বার্থে পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসিনের আদালত শুনানি শেষে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।
প্রসঙ্গত, ৪ জানুয়ারি দুপুরের দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামের কাছে দুজন পুলিশের পোশাক পরাসহ চার ব্যক্তি একটি প্রাইভেটকার সিগন্যাল দিয়ে এর কাগজ পত্র দেখতে চান। চালক কাগজপত্র দেখালেও তা সঠিক নেই দাবি করে তারা গাড়িটি আটক করে থানায় নিয়ে যাওয়ার জন্য গাড়িতে চড়ে বসে। এসময় চালককে পিছনের সিটে বসিয়ে নিজেদের একজন গাড়ি চালিয়ে থানার দিকে না গিয়ে ঢাকার দিকে যাওয়ার চেষ্টা করলে চালকের চিৎকারে ছিনতাইয়ের কবলে পড়া গাড়িটি ভূঁইগড় বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা একটি পিকআপ ভ্যানের পিছনে গিয়ে ধাক্কা লাগে। এতে প্রাইভেটকারটির সামনের অংশ দুমড়ে-মুচরে যায়। পরে স্থানীয়রা এগিয়ে আসলে তিন ছিনতাইকারী দৌঁড়ে পালিয়ে গেলেও পুলিশের পোশাক পরা শাহিন ওরফে শামীমকে আটক করে গণধোলাই দিয়ে ফতুল্লা পুলিশের হাতে সোপর্দ করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL