1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ভূয়া পুলিশের দুই দিনের রিমান্ড - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসদাইরে অবৈধ ক্যাবল ব্যবসা ভ্রাম্যমাণ আদালতের অভিযান, অফিস সীলগালা রক্তে কনো ভাষায় হন্দিুত্ববাদী সাংস্কৃতকি আগ্রাসন রুখে দতিে হবে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চাষাঢ়া জিয়া হলে বই মেলা উদ্বোধন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন এর শ্রদ্ধা নিবেদন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী লীগের শ্রদ্ধা নিবেদন  আজমেরী ওসমানের পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী নূর ইসলাম পরশ ও কাজী ফয়সাল হোসেন জিকু পারভীন ওসমান এর পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী ফয়সাল হোসেন জিকু ও কাজী নূর ইসলাম পরশ  ভাষা আন্দোলনের সকল শহীদের স্মরণে আলোচনা সভা নিতাইগঞ্জে ডিবি পুলিশের অভিযান অস্ত্র কারখানা শনাক্ত, আটক ১ ফতুল্লার পঞ্চবটিস্থ চাঁননগর শিল্প প্রতিষ্ঠান ও এলাকাবাসীর উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল

ভূয়া পুলিশের দুই দিনের রিমান্ড

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৬ জানুয়ারী, ২০২০
  • ৬৬ Time View
ভূয়া পুলিশের দুই দিনের রিমান্ড
ভূয়া পুলিশের দুই দিনের রিমান্ড (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ ফতুল্লায় পুলিশের পোশাক পরে ছিনতাইকালে গণধোলাইলের পর পুলিশে সোপর্দ করা ‘ভূয়া পুলিশ’ শাহিন ওরফে শামীমকে দুদিনের রিমান্ডে নিয়েছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

সোমবার (৬ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসিনের আদালতে অধিকতর তদন্তের স্বার্থে পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে বিচারক ২ দিন মঞ্জুর করেন।

ভূয়া পুলিশ শাহিন ওরফে শামীম কুড়িগ্রাম জেলার অলিপুর থানা এলাকার বাসিন্দা। ৪ জানুয়ারি একটি প্রাইভেটকার ছিনতাইয়ের চেষ্টাকালে স্থানীয়রা তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে তিনটি খেলনার পিস্তল, একটি বেতারযন্ত্র, একটি বেতারযন্ত্র নিয়ন্ত্রণযন্ত্র, ডিএমপি’র পুলিশ সার্জেন্টের জ্যাকেট।

‘ভূয়া পুলিশ’ শাহিন ওরফে শামীমের রিমান্ডের সত্যতা নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের ইন্সপেক্টর আসাদুজ্জামান। তিনি বলেন, অধিকতর তদন্তের স্বার্থে পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসিনের আদালত শুনানি শেষে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।
প্রসঙ্গত, ৪ জানুয়ারি দুপুরের দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামের কাছে দুজন পুলিশের পোশাক পরাসহ চার ব্যক্তি একটি প্রাইভেটকার সিগন্যাল দিয়ে এর কাগজ পত্র দেখতে চান। চালক কাগজপত্র দেখালেও তা সঠিক নেই দাবি করে তারা গাড়িটি আটক করে থানায় নিয়ে যাওয়ার জন্য গাড়িতে চড়ে বসে। এসময় চালককে পিছনের সিটে বসিয়ে নিজেদের একজন গাড়ি চালিয়ে থানার দিকে না গিয়ে ঢাকার দিকে যাওয়ার চেষ্টা করলে চালকের চিৎকারে ছিনতাইয়ের কবলে পড়া গাড়িটি ভূঁইগড় বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা একটি পিকআপ ভ্যানের পিছনে গিয়ে ধাক্কা লাগে। এতে প্রাইভেটকারটির সামনের অংশ দুমড়ে-মুচরে যায়। পরে স্থানীয়রা এগিয়ে আসলে তিন ছিনতাইকারী দৌঁড়ে পালিয়ে গেলেও পুলিশের পোশাক পরা শাহিন ওরফে শামীমকে আটক করে গণধোলাই দিয়ে ফতুল্লা পুলিশের হাতে সোপর্দ করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL