1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আদালতে কড়া নিরাপত্তায় আসামি নূর হোসেন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ফ‌টো সাংবা‌দিক এনামু‌লের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান  রূপগঞ্জে  গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ফুটবল টুর্নামেন্ট ২৪ শুভ উদ্বোধন ২য় বিভাগ ক্রিকেট লীগশিরোপার রেসে দুর্ণিবার স্পোর্টিং ক্লাব অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ

আদালতে কড়া নিরাপত্তায় আসামি নূর হোসেন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৬ জানুয়ারী, ২০২০
  • ৪৭ Time View
আদালতে কড়া নিরাপত্তায় আসামি নূর হোসেন
আদালতে কড়া নিরাপত্তায় আসামি নূর হোসেন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ চাঞ্চল্যকর সাত খুন মামলার ফাঁসির দন্ডাদেশপ্রাপ্ত আসামি নূর হোসেনকে কড়া নিরাপত্তার সাথে আদালতে হাজির করা হয়েছে। নূর হোসেনসহ অপর  তিন সহযোগীর বিরুদ্ধে দায়ের করা ৭ মামলার সাক্ষ্য গ্রহণের জন্য তাকে আদালতে আনা হয়।

সকালে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ শেখ রাজিয়া সুলতানের আদালতে রবিবার (৫ জানুয়ারি) নূর হোসেনকে হাজির করা হয়। এসময় মামলার অন্য আসামিরা অনুপস্থিত থাকলে শুধুমাত্র নূর হোসেনের উপস্থিতিতে আদালত পাঁচজন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করেন।

দায়েরকৃত ৭ মামলার অন্য আসামি হলেন, সিদ্ধিরগঞ্জের সেলিম, আলী মোহাম্মদ ও জামাল।এর আগে নূর হোসেনকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জ জেলা আদালতে আনা হয়। এতে আদালতপাড়ায় বাড়তি নজরদারি জোরদার করা হয়।

নারায়ণগঞ্জ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) এ্যাডভোকেট জাসমিন নূর হোসেনকে আদালতে হাজিরের বিষয়টি নিশ্চিত করে জানান, সিদ্ধিরগঞ্জ থানায় দায়েরকৃত অস্ত্র, মাদক ও চাঁদাবাজিসহ ৭টি মামলায় নূর হোসেনসহ তার তিন সহযোগীর বিরুদ্ধে ৫ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয়েছে। আদালত পরবর্তী সাক্ষ্য গ্রহণের তারিখ আগামী ৯ ফেব্রুয়ারি ধার্য করেছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL