1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৯৭ পিছ ইয়াবাসহ নারায়ণগঞ্জে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

৯৭ পিছ ইয়াবাসহ নারায়ণগঞ্জে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ৫৬ Time View
৯৭ পিছ ইয়াবাসহ নারায়ণগঞ্জে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
৯৭ পিছ ইয়াবাসহ নারায়ণগঞ্জে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ নারায়ণগঞ্জের বন্দরে অভিযান চালিয়ে শফিক (৩২) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে ৯৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

শুক্রবার (৩ জানুয়ারি) রাতে সাড়ে ১১ টার দিকে বন্দরের ডকইয়ার্ড এলাকা থেতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আটক মো.শফিক বন্দরের রূপালী এলাকার মৃত আক্তার হোসেনের ছেলে।

শনিবার (৪ জানুয়ারি) দুপুরে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ ক্যাম্পের সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৯৭ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। এঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL