1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পুরুষ মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে মানববন্ধন বাপুঅঅফা'র - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট

পুরুষ মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে মানববন্ধন বাপুঅঅফা’র

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ৩৯ Time View
পুরুষ মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে মানববন্ধন বাপুঅঅফা'র
পুরুষ মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে মানববন্ধন বাপুঅঅফা'র (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ বাংলাদেশে পুরুষ মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে মানববন্ধন করেছে বাংলাদেশ পুরুষ অধিকার ফাউন্ডেশন(বাপুঅফা)।

শনিবার(০৪ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সংগঠনের চেয়ারম্যান শেখ খায়রুল আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সংগঠনটির সদস্য ইমরান হোসেন, ডা. মহিউদ্দিন হাকিম, এস.এম জাহাঙ্গীর কবির,সাংবাদিক আতিকুর রহমান পূর্নিয়া, তথ্য মানবাধিকার ফাউন্ডেশনের মহাসচিব মোঃ রাশেদুজ্জামান, নারায়ণগঞ্জ জেলা পুরুষ অধিকার ফাউন্ডেশনের(বাপুঅফা) সভাপতি এ.এইচ.চুন্নু সিকদার, সাকসেস হিউম্যান রাইটস সোসাইটির চেয়ারম্যান মোঃ সোবহান বেপারী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, বাংলাদেশে পুরুষ মানবাধিকার লঙ্ঘিত হচ্ছে। পুরুষরাও মানুষ। পুরুষরাও এদেশের নাগরিক। পুরুষেরও অধিকার আছে। কিন্তু কার কাছে এই অধিকারের কথা বলবে? পুরষের নীরব কান্না শোনার মত পুরুষ বিষয়ক মন্ত্রনালয়ও নেই। এমনকি অধিদপ্তর বা পরিদপ্তরও নেই। সেজন্য নিরবে কাদছে পুরুষ দেখার কেউ নাই। প্রতিদিন দেশ বিদেশ থেকে আমরা অভিযোগ পাচ্ছি। অনেকে কান্নাকাটি করে, কিন্তু আমরা কি করতে পারি? আইনতো আমাদের পক্ষে না। গত ২৬ ডিসেম্বর ঢাকার হাতিরঝিলে দেখা গেছে এক নারীর হাতে মানব কুকুর। মানুষ আশরাফুল মাখলুকাত, আর কুকুর হলো নিকৃষ্ট প্রাণী। মানুষের সাথে কুকুরের তুলনা করা হয়েছে। এই ঘটনাটি মানব জাতির জন্য অত্যন্ত ন্যাক্কার ও লজ্জাজনক। তাই এই ঘটনাটির তীব্র নিন্দা জানাচ্ছি এবং সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL