1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পুরুষ মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে মানববন্ধন বাপুঅঅফা'র - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

পুরুষ মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে মানববন্ধন বাপুঅঅফা’র

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ৬৯ Time View
পুরুষ মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে মানববন্ধন বাপুঅঅফা'র
পুরুষ মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে মানববন্ধন বাপুঅঅফা'র (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ বাংলাদেশে পুরুষ মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে মানববন্ধন করেছে বাংলাদেশ পুরুষ অধিকার ফাউন্ডেশন(বাপুঅফা)।

শনিবার(০৪ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সংগঠনের চেয়ারম্যান শেখ খায়রুল আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সংগঠনটির সদস্য ইমরান হোসেন, ডা. মহিউদ্দিন হাকিম, এস.এম জাহাঙ্গীর কবির,সাংবাদিক আতিকুর রহমান পূর্নিয়া, তথ্য মানবাধিকার ফাউন্ডেশনের মহাসচিব মোঃ রাশেদুজ্জামান, নারায়ণগঞ্জ জেলা পুরুষ অধিকার ফাউন্ডেশনের(বাপুঅফা) সভাপতি এ.এইচ.চুন্নু সিকদার, সাকসেস হিউম্যান রাইটস সোসাইটির চেয়ারম্যান মোঃ সোবহান বেপারী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, বাংলাদেশে পুরুষ মানবাধিকার লঙ্ঘিত হচ্ছে। পুরুষরাও মানুষ। পুরুষরাও এদেশের নাগরিক। পুরুষেরও অধিকার আছে। কিন্তু কার কাছে এই অধিকারের কথা বলবে? পুরষের নীরব কান্না শোনার মত পুরুষ বিষয়ক মন্ত্রনালয়ও নেই। এমনকি অধিদপ্তর বা পরিদপ্তরও নেই। সেজন্য নিরবে কাদছে পুরুষ দেখার কেউ নাই। প্রতিদিন দেশ বিদেশ থেকে আমরা অভিযোগ পাচ্ছি। অনেকে কান্নাকাটি করে, কিন্তু আমরা কি করতে পারি? আইনতো আমাদের পক্ষে না। গত ২৬ ডিসেম্বর ঢাকার হাতিরঝিলে দেখা গেছে এক নারীর হাতে মানব কুকুর। মানুষ আশরাফুল মাখলুকাত, আর কুকুর হলো নিকৃষ্ট প্রাণী। মানুষের সাথে কুকুরের তুলনা করা হয়েছে। এই ঘটনাটি মানব জাতির জন্য অত্যন্ত ন্যাক্কার ও লজ্জাজনক। তাই এই ঘটনাটির তীব্র নিন্দা জানাচ্ছি এবং সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL