1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৩৫ হাজারের চুক্তিতে দম্পতির মুক্তি : ফাঁড়ি ইনচার্জের প্রত্যাহার - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩কেসি এপরেলস হারালো আলীগঞ্জকে নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল মেহের আফরোজ চুমকি এমপিকে উপজেলা আওয়ামীলীগের সংবধর্না প্রতি মাসের ন্যায় নারায়ণগঞ্জ নাসিম ওসমানের জন্য দোয়া অনুষ্ঠিত আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন।  রমজানের আগেই ‘দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ কমিশন’ দাবি নতুনধারার শহিদ তাজুল স্মরণে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী সংগ্রাম পরিষদের শ্রমিক সমাবেশ মরহুমা সালেহা খানম স্মৃতি ফুটবল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন চেয়ারম্যান হাজী মো: দেলোয়ার হোসেন প্রধানের মা আলহাজ্ব খোরশেদুন নেছা আর নেই  পরিক্ষার ৮ম দিনে যানযট মুক্ত কর্মসূচি পালন করছে যুবলীগের স্বেচ্ছাসেবক কর্মীরা

৩৫ হাজারের চুক্তিতে দম্পতির মুক্তি : ফাঁড়ি ইনচার্জের প্রত্যাহার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ৯৩ Time View
৩৫ হাজারের চুক্তিতে দম্পতির মুক্তি : ফাঁড়ি ইনচার্জের প্রত্যাহার
৩৫ হাজারের চুক্তিতে দম্পতির মুক্তি : ফাঁড়ি ইনচার্জের প্রত্যাহার (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ রুপগঞ্জে মাদক মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকিতে  ফাঁড়িতে আটকে রেখে দম্পতির নিকট চাঁদা দাবির অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক শফিকুল ইসলামকে প্রত্যাহারসহ দুই সহযোগীকে গ্রেপ্তার করে পুলিশ।   

গত বুধবার (১ জানুয়ারি) বিকেলে ভুক্তভোগী আজিজুল ইসলাম সুজন বাদী হয়ে  ইনচার্জ শফিকুলসহ তার ফুফাতো ভাই হুমায়ূন হোসেন ও সোর্স আলামিনের বিরুদ্ধে  এ মামলা দায়ের করেন।

মামলার সত্যাতা নিশ্চিত কের  রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, অন্যায়কারী যেই হোক না কেন পুলিশ প্রশাসন কাউকে ছাড় দেবে না।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভোলাব ইউনিয়নের পাইস্কা এলাকার চাঁন মিয়ার ছেলে আজিজুল ইসলাম সুজন ও তার স্ত্রী কাঞ্চন এলাকার হানিফ হুজুরের বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছেন। বুধবার বিকেলে তার গর্ভবতী স্ত্রীকে নিয়ে কাঞ্চন বাজারের নুপুর ফার্মেসিতে ডাক্তার দেখিয়ে বাসায় ফিরছিলেন আজিজুল। কালাদী বাসস্ট্যান্ডে পৌছালে ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ শফিকুল ইসলামের ভাই হুমায়ূন হোসেন ও তার সহযোগী আলামিন নিজেদের পুলিশ পরিচয় দিয়ে ঐ দম্পতিকে জোরপূর্বক কাঞ্চন পুলিশ ফাঁড়ির ইনচার্জের কক্ষে নিয়ে আটকে রাখে। পরে তাদের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে।

আজিজুল চাঁদার টাকা দিতে অপারগতা প্রকাশ করলে তাদেরকে ১০০ পিস ইয়াবা দিয়ে মামলা দেওয়ার হুমকি দেয়। এক পর্যায়ে ইনচার্জের ভাই ও তার সহযোগীরা ভুক্তভোগী আজিজুল ইসলামকে বেধড়ক পেটায় এবং তার স্ত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। পরে আজিজুল ইসলাম সুজন তার মাকে খবর দিলে তিনি পুলিশ ফাঁড়িতে আসেন। পুলিশ পরিচয়দানকারী ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জের ভাই চাঁদাবাজ হুমায়ূন হোসেন ও আলামিন তার মাকেও ইনচার্জের কক্ষের ভিতরে নিয়ে যায়। পরে ৩৫ হাজার টাকার বিনিময়ে তার ছেলে ও ছেলের স্ত্রীকে ছাড়িয়ে নিয়ে যান মা। এ সময় ভুয়া পুলিশ পরিচয়দানকারীরা এই ঘটনা নিয়ে জানাজানি হলে তাদেরকে হত্যা করা হবে বলে হুমকি প্রদান করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL