1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
স্বামীর মৃত্যুতে শাশুড়ি-ভাসুরসহ ৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

স্বামীর মৃত্যুতে শাশুড়ি-ভাসুরসহ ৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ১২৭ Time View
স্বামীর মৃত্যুতে শাশুড়ি-ভাসুরসহ ৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা
স্বামীর মৃত্যুতে শাশুড়ি-ভাসুরসহ ৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ সোনারগাঁয়ে এক শ্রমিকের মৃত্যুর ঘটনায় শাশুড়ি-ভাসুরসহ ছয় জনের বিরুদ্ধে থানায় হত্যামামলা দায়ের করেছে নিহতের স্ত্রী রহিমা আক্তার।  

বুধবার (১ জানুয়ারি) বিকেলে ইউনিয়নের হামছাদী এলাকা থেকে নিহত আব্দুস সালামে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়। এ সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মামলার আসামিরা হলো- নিহতের বড় ভাই আবু কালাম, শফিকুল ইসলাম, শরিফ, বোন রহিমা, ভাতিজা রনি ও মা মাজেদা বেগম। ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, সালামের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে সব কিছু পরিষ্কারভাবে বোঝা যাবে।

এজাহার সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে লতিফ মিয়ার ছেলে আব্দুস সালামের সঙ্গে পারিবারিক ও জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল তার ভাইদের। এসবের জেরে এক মাস আগে সালামকে বাড়ি থেকে বের করে দেন তার ভাইয়েরা। পরে সালাম স্ত্রী ও সন্তানদের নিয়ে শ্বশুর বাড়িতে আশ্রয় নেন। এর মধ্যে বুধবার (১ জানুয়ারি) সকালে ৬ষ্ঠ শ্রেণীতে ভর্তি হওয়ার জন্য সালামের ছেলে ওই বাড়িতে জন্ম নিবন্ধনপত্র আনতে গেলে তাকে না দিয়ে ফিরিয়ে দেওয়া হয়। পরে বিকেলে সালাম ছেলের জন্ম নিবন্ধনপত্র আনতে আবারও ওই বাড়িতে যান। পরবর্তী সময়ে বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের পেছনে অজ্ঞান অবস্থায় আব্দুস সালামকে পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL