1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আড়াইহাজারে হাত পা বাঁধা অবস্থায় এক নারীর মৃত্যুদেহ উদ্ধার - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

আড়াইহাজারে হাত পা বাঁধা অবস্থায় এক নারীর মৃত্যুদেহ উদ্ধার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ৩৪ Time View
সকাল নারায়ণগঞ্জ
নারায়ণগঞ্জের আড়াইহাজারের গোপালদী পৌরসভার সদাসদী এলাকার নিজ বাড়ি থেকে আনোয়ারা (৫০) নামে এক নারীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ ।
বুধবার (৬ জুলাই) সন্ধ্যায় নিহতের মরদেহ উদ্ধার করা হয়।
এ ঘটনায় সুরতহাল প্রস্তত করতে পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) খবর দেওয়া হয়েছে।
স্থানীয়দের সুত্রে জানা গেছে, নিহতের স্বামী ওমর আলীর আরেকটি সংসার রয়েছে।
তবে সে মাঝে মাঝে এখানে আসেন। তার ছেলে শরিফ দেশের বাইরে থাকেন ।
বৃহস্পতিবার (০৬ জুলাই) ঈদ করতে দেশে আসার কথা ছিল তার।
আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) শহীদুল ইসলাম জানান, হত্যাকারীরা ঘরের সিঁধ কেটে ঘরে প্রবেশ করে এ হত্যাকাণ্ড ঘটায় বলে ধারনা করা হচ্ছে। নিহতের  হাত-পা, মুখ বাঁধা ছিল।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন,  লাশ উদ্ধারের পর সিআইডিকে খবর দেওয়া হয়েছে।   তারা আসলে লাশের সুরতহাল প্রস্তুত করা হবে। কে বা কারা এবং কি কারণে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনই বলা যাচ্ছেনা। তদন্ত শেষে বিস্তারিত জানানো যাবে।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL