1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে অটো ইজিবাইক চালকদের উপর অর্তকিত হামলা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

বন্দরে অটো ইজিবাইক চালকদের উপর অর্তকিত হামলা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ৪০ Time View

সকাল নারায়ণগঞ্জ

বন্দরে ১নং খেয়াঘাটে মিশুক গাড়ী চলাচলে বাধা দেওয়ার জের ধরে বিক্ষুদ্ধ মিশুক গাড়ী শ্রমিকেরা ক্ষিপ্ত হয়ে অটো ইজিবাইক চালকদের পর অর্তকিত হামলা চালিয়ে একটি অটো ইজিবাইক ভাংচুরসহ ৩ অটো ইজিবাইক চালকেকে বেদম ভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে। 

এ সময় হামলাকারিরা অটো ইজিবাইক চালক মারুফ (২২) সুজন (৩০) ও মিলন (২০)কে পিটিয়ে নগদ ১২’শ টাকা ও ১টি মোবাইল সেট ছিনিয়ে নেয়। মঙ্গলবার (৫ জুলাই) বেলা ১১টায় বন্দর থানার ১৯ নং ওয়ার্ডের মদনগঞ্জ পাঁয়রা চত্বর ও মদনগঞ্জ বটতলা এলাকায় এ হামলার ঘটনাটি ঘটে। 

পথচারিরা আহত অটো ইজিবাইক চালকেদের জখম অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করেছে। এ ঘটনায় আহত অটো ইউজিবাইক চালকদের পক্ষে দেলু মিয়া বাদী হয়ে প্রতিপক্ষ মিশুক চালাক সন্ত্রাসী কাইল্লা খোকনসহ ৮ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 তথ্য সূত্রে জানা গেছে, গত কদিন ধরে বন্দর ১নং খেয়াঘাটে মিশুক গাড়ী চলাচল করাকে কেন্দ্র করে মিশুক গাড়ী শ্রমিক ও অটো ইজবাইক শ্রমিকদের সাথে বিরোধ চলছিল। ওই বিরোধকে কেন্দ্র করে মঙ্গলবার বেলা ১১টায় মদনগঞ্জ শান্তিনগর এলাকার মিশুক চালক কাইল্লা খোকন, দড়ি-সোনাকান্দা এলাকার কাউছার, আরিফুল, আকরাম, নাঈমসহ অজ্ঞাত নামা ১০/১৫ জন লাঠি সোটা নিয়ে মদনগঞ্জ পায়রা চত্বর ও মদনগঞ্জ বটতলা এলাকায় অটো ইজিবাইক চালকদের উপর অর্তকিত হামলা চালায়। 

ওই সময় হামলাকারিরা উল্লেখিত অটো চালকদের বেদম ভাবে পিটিয়ে ১টি গাড়ী ভাংচুর করে তাদের সাথে থাকা ১টি মোবাইল সেট ও নগদ ১২ ’শ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। 

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা জানান, অন্যায় করে কেউ পার পাবে না সে যেই হোক। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগটি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL