1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লায় অপহরনের পাঁচ দিন পর কিশোরী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার  - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:২২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ফতুল্লায় অপহরনের পাঁচ দিন পর কিশোরী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ৪০ Time View

সকাল নারায়ণগঞ্জ

ফতুল্লায় অপহরনের পাঁচ দিনের মাথায় অপহৃত কিশোরী (১৪) কে উদ্ধার সহ গ্রেপ্তার করা হয়েছে অপহরনের সাথে জড়িত যুবক ইয়াসিন (১৯) কে।

মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে ফতুল্লার শিবু মার্কেট বাস স্ট্যান্ড থেকে কিশোরী কে উদ্ধার সহ গ্রেপ্তার করা ইয়াসিন কে। গ্রেপ্তারকৃত ইয়াসিন ফতুল্লা মডেল থানার ধর্মগঞ্জ পাকাপুলের নাসিরের বাড়ীর ভাড়াটিয়া মো. মতি মিয়ার পুত্র।

এ ঘটনায় অপহৃত কিশোরীর বাবা বাদী হয়ে অপহরনের অভিযোগ এনে গ্রেপ্তারকৃত ইয়াসিন কে অভিযুক্ত করে মঙ্গলবার (৫ জুলাই) সকালে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ্য করা হয়, গ্রেপ্তারকৃত  ইয়াসিন গত কয়েক মাস পূর্বে বাদীর মেয়েকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্ত বাদীর মেয়ে নাবিলাকা হওয়ায় বিয়ের প্রস্তাব প্রত্যাখান করে দেয়। এতে করে ইয়াসিন ক্ষিপ্ত হয়ে বাদীর মেয়েকে প্রেমের প্রস্তাব দেওয়া সহ নানা ভাবে উত্যক্ত করতো। 

এরই ধরাবাহিকতায় জুন মাসের ৩০ তারিখ সকাল সোয়া আটটার দিকে বাড়ীর সামনে মুদি দোকানে গেলে গ্রেপ্তারকৃত ইয়াসিন জোড়পূর্বক  একটি সিএনজিতে তুলে  বাদীর মেয়েক অজ্ঞাতস্থানে নিয়ে যায়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা থানার উপপরিদর্শক  মো. কামাল হোসেন জানায়, এ বিষয়ে অপহৃত কিশোরীর বাবা বাদি হয়ে মামলা দায়ের করেছে।

মামলা দায়েরের পুলিশ উদ্ধার অভিযানে নামলে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুর সাড়ে তিনটার দিকে ফতুল্লা মডেল থানার শিবু মার্কেটের  বাসস্ট্যান্ডের রাস্তা থেকে অপহৃত কিশোরীকে উদ্ধারসহ গ্রেপ্তার করা হয় ইয়াসিনকে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL