1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে ৫৫ পিস ইয়াবা ও  ৫’শ গ্রাম গাঁজা এবং মাদক বিক্রির নগদ ২৪’শ ৫০ টাকা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

বন্দরে ৫৫ পিস ইয়াবা ও  ৫’শ গ্রাম গাঁজা এবং মাদক বিক্রির নগদ ২৪’শ ৫০ টাকা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ৪৬ Time View

সকাল নারায়ণগঞ্জ

বন্দর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এ সময় পুলিশ গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ৫৫ পিস ইয়াবা ও  ৫’শ গ্রাম গাঁজা এবং মাদক বিক্রির নগদ ২৪’শ ৫০ টাকা উদ্ধার করে।

শনিবার ২ জুলাই রাতে বন্দর উপজেলার মদনপুর মাষ্টারবাড়ী ও পুরান বন্দর চৌধূরীবাড়ী এলাকায় পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন প্রকার মাদকদ্রব্যসহ ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো পুরান বন্দর চৌধূরীবাড়ী এলাকার মোতালেব মিয়ার ছেলে গাঁজা ব্যবসায়ী ইউনুছ (৩৯) ও বন্দর উপজেলার ফুলহর এলাকার মৃত মুসলিম মিয়ার ছেলে চিহিৃত মাদক ব্যবসায়ী বাদশা (৪৫)। মাদক উদ্ধারের ঘটনায় সংশ্লিষ্ট পুলিশ গ্রেপ্তারকৃত দুই মাদক ব্যবসায়ী বিরুদ্ধে বন্দর থানায় মাদক আইনে পৃথক ২টি মামলা রুজু করেছে। যার মামলা নং- ২(৭)২২ ও ৩(৭)২২।

থানা সূত্রে জানা গেছে, বন্দর থানার উপ-পরিদর্শক আবুল হাসান হাওলাদারসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ২ জুলাই রাতে বন্দর থানার ফুলহর এলাকায় অভিযান চালায়। অভিযান কালে পুলিশ ৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ চিহিৃত মাদক ব্যবসায়ী বাদশাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

একই সময়ে বন্দর থানার অপর উপ-পরিদর্শক আবুল বারেক হাওলাদারসহ সঙ্গীয় ফোর্স পুরান বন্দর চৌধূরীবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ৫’শ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির নগদ ২৪’শ ৫০ টাকাসহ ইউনুছ নামে আরো এক গাঁজা ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

পরে গ্রেপ্তারকৃতদের পৃথক মাদক মামলায় শনিবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL