1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৪৭ Time View

সকাল নারায়ণগঞ্জ

দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জুনু আক্তার নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও তার শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে।

আজ শনিবার (২ জুলাই) সকালে উপজেলার সাদিপুর ইউনিয়নের গজারিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ মুছারচর গ্রামের আলী হোসেনের মেয়ে। ঘটনার পরই স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।

নিহতের পরিবারের অভিযোগ, ৪ বছর আগে পারিবারিক ভাবে তাদের বিয়ে হয়। বিয়ে পর থেকে স্বামী মোটা অংকের যৌতুক দাবি করে আসছিলো। টাকার জন্য বিভিন্ন সময় মানসিক ও শারীরিক নির্যাতন করতো। এ ঘটনায় কয়েক বার পারিবারিকভাবে মীমাংসা হয়। চাহিদা মতো টাকা না দেওয়ায় তাকে পিটিয়ে হত্যার পর স্বামী ও শ্বশুর লোকজন পালিয়ে যায়।

তালতলা ফাঁড়ি ইনচার্জ (পরিদর্শক) জাকির হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরে আঘাতে চিহ্ন রয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL