1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৪০০ গ্রাম গাজা সহ এক ব্যবসায়ী গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

৪০০ গ্রাম গাজা সহ এক ব্যবসায়ী গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ৩৬ Time View
সকাল নারায়ণগঞ্জ
ফতুল্লায় গাঁজা সহ মোঃ জিহান (২২) নামক এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত জিহান ফতুল্লা থানার পাগলা শাহী বাজারস্থ  আনোয়ারা বেগমের ভাড়াটিয়া আইয়ুব আলীর পুত্র।
সোমবার (২৭ জুন) সন্ধ্যায় তাকে ফতুল্লা মডেল থানার পাগলা মেরী এন্ডারসনের সামনের রাস্তা থেকে গ্রেপ্তার করা হয়। এসময় তার নিকট থেকে পুলিশ ৪শ’ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির(টু) সঙ্গীয় ফোর্স নিয়ে পাগলা মেরী এন্ডারসনের বিপরীতে  জাফরের ভাঙ্গারীর দোকানের সামনের রাস্তায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী জিহান কে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে চারশত গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।
ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির (টু) জানায়, গ্রেফতারকৃতের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেছে।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL