1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটে আগুন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটে আগুন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৬ জুন, ২০২২
  • ৩২ Time View
সকাল নারায়ণগঞ্জ
নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু রোড এ অবিস্থত নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের নিচতলায় একটি ইলেকট্রনিক্সের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ ২৬ জুন রবিবার দুপুরে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় ৩০ মিনিটের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
জানা যায়, ক্লাব মার্কেটের নিচতলায় ন্যাশনাল ইলেকট্রনিক্সের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে দোকানের ফ্রিজ সহ বেশ কিছু মালামাল পুড়ে যায়। আগুনের সুত্রপাত তাৎক্ষনিকভাবে জানা যায়নি।
এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, খবর পেয়ে দ্রুত আগুন নেভানো হয়েছে। ন্যাশনাল ইলেকট্রনিকস নামে একটি দোকানে আগুন লাগে।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL