1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আড়াইহাজারে জুয়া খেলায় বাধা দেওয়ায় দুই জনকে কুপিয়ে জখম - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

আড়াইহাজারে জুয়া খেলায় বাধা দেওয়ায় দুই জনকে কুপিয়ে জখম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৬ জুন, ২০২২
  • ৩৪ Time View
সকাল নারায়ণগঞ্জ
আড়াইহাজারে জুয়া খেলা  বাধা দেয়ায় স্বামী ও স্ত্রীসহ ৩ জনকে কুপিয়ে জখম করেছে এলাকার জুয়ারী ।
ঘটনাটি ঘটেছে শনিবার (২৬ জুন)  রাতে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ছোট ফাউসা গ্রামে এই ঘটনা ঘটে। আহত অবস্থায় তারা আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। এ ব্যাপারে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
 জানা যায় যে, ওই গ্রামের নুরল আমিন একই গ্রামে একটি পুকুর ভাড়া নিয়ে ৬বছর যাবৎ মৎস্য  চাষ করছেন। ওই পুকুর পাড়ে এলাকার জুয়ারী  রানাসহ ৫/৬জন এসে  জুয়ার  আড্ডা জমায়। তাদেরকে নিষেধ করলে তারা নুরুল আমিন ও তার পরিবারের লোকদের প্রাণ নাশের হুমকী দেয়। ঘটনার সময়  জুয়ারীরা পুকুর পাড়ে জুয়ার আসর জমায় । তাদেরকে নুরুল আমিনের ছেলে মোঃ রাসেল (২৮)  বাধা দিলে তারা প্রথমে রাসেলকে মারধর  করে। তাকে বাঁচাতে তার বাবা ও মা এগিয়ে আসলে  নুরুল আমিন (৫৫) ও তার স্ত্রী নাছিমা বেগমকে (৪৫) কুপিয়ে এবং পিটিয়ে জখম করে।
এ ব্যাপারে আহত নাছিমা বেগম বাদী হয়ে রানাসহ ৫জনকে আসামী করে  আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।  আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করেছেন। তিনি বলেন, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL