1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁয়ে দিনে দুপুরে রড চুরি - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

সোনারগাঁয়ে দিনে দুপুরে রড চুরি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২২ জুন, ২০২২
  • ৩১ Time View
সকাল নারায়ণগঞ্জ
নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে পৌরসভার রাইজদিয়া এলাকায় নির্মানাধীন বাড়ি থেকে অভিনব কায়দায় তালা ভেঙে ২ টন রড চুরি করে নিয়ে যায় চোরচক্র।
বুধবার ( ২২জুন ) রাত ১টার সময় এ ঘটনা ঘটে।
জানা যায়, রড চুরি ঘটনায় সময় একজন প্রতিবশেী দেখে ফেলে তখন প্রতিবেশীর অবস্থান টের পয়ে দূরত্ব রড নিয়ে অজ্ঞাত৫/৬ জন চোরচক্রটি পালিয়ে যায়।
এ ব্যাপারে প্রতিবেশী মোতালেব জানায়, আমি দেখি রড নিয়ে চোরচক্রটি চলে যাচ্ছে তখন গাড়ি ধরতে গেলে আমাকে ধাক্কা মেরে চলে যায়।
এ ব্যাপারে স্থানীয় বাসিন্দা সজীব বলেন, আমাদের এলাকায় একাধিক বার রড চুরির ঘটনা ঘটেছে আমার ধারণা সে চক্রটি আমাদের নির্মাণাধীন বাড়ির রড চুরি করে নিয়ে গেছে আমি এ ব্যাপারে সুষ্ঠু তদন্ত চাই আমার ধারণা আমাদের প্রতিবেশী এই চুরির ঘটনার সাথে সংযুক্ত থাকতে পারে তাই চোরদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হোক।
এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, রড চুরির ঘটনা একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL