1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জে গ্রেফতার ২ জঙ্গির ৪ দিনের রিমান্ড - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জের গরিব মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জে গ্রেফতার ২ জঙ্গির ৪ দিনের রিমান্ড

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ জানুয়ারী, ২০২০
  • ৩৬ Time View
নারায়ণগঞ্জে গ্রেফতার ২ জঙ্গির ৪ দিনের রিমান্ড
নারায়ণগঞ্জে গ্রেফতার ২ জঙ্গির ৪ দিনের রিমান্ড (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ নগরীর পাইকপাড়া এলাকা থেকে গ্রেফতাকৃত দুই জঙ্গিকে জিজ্ঞাসাবাদের জন্য চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

‌দশ দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে মঙ্গলবার (৩১ ডিসেম্বর) দুপুরে ওই রিমান্ড মঞ্জুর করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আলমের আদালত।  

রিমান্ডপ্রাপ্তরা হলেন- মাওলানা মুফতি আতিক উল্লাহ ওরফে আবু ইসমাইল ওরফে মানজুম আতিক (২৯) এবং আনিছুর রহমান ওরফে আজাদ ওরফে সাইফ আল আজাদ ওরফে আবু ওমর (২৫)।

গত সোমবার দিবাগত রাতে র‌্যাব-১১ বিশেষ অভিযান পরিচালনা করে উগ্রবাদী বই, লিফলেটসহ তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত দুটি ল্যাপটপও জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার দুই ব্যক্তি জেএমবির সক্রিয় সদস্য বলে স্বীকার করেছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন জানান, গ্রেফতারকৃতরা নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামাআতুল মুজাহেদীন বাংলাদেশ (জেএমবি) এর সক্রিয় সদস্য ও দাওয়াতী শাখার সমন্বয়কারী। তারা জেএমবির আধ্যাত্মিক নেতা আতিকুল্লাহর মাধ্যমে জেএমবিতে যোগদান করে। ফেসবুকে গ্রুপ ও আইডি খুলে অনলাইনে বিভিন্ন অঞ্চলের জেএমবির সদস্যদের সাথে যোগাযোগ করে তাদের জিহাদী বিষয়ক কার্যক্রম পরিচালনা করে আসছিল।

তিনি আরো বলেন, ‘গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ গোপনে সংগঠিত হয়ে জেল হতে আটককৃত জেএমবির সদস্যদের মুক্ত করার পরিকল্পনা ও সংগঠনের জন্য তহবিল সংগ্রহ করে বিভিন্ন ধরণের নাশকতামূলক কর্মকান্ড করার অপতৎপরতা চালিয়ে যাচ্ছে।’

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL