1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জে গ্রেফতার ২ জঙ্গির ৪ দিনের রিমান্ড - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জে গ্রেফতার ২ জঙ্গির ৪ দিনের রিমান্ড

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ জানুয়ারী, ২০২০
  • ৪৩ Time View
নারায়ণগঞ্জে গ্রেফতার ২ জঙ্গির ৪ দিনের রিমান্ড
নারায়ণগঞ্জে গ্রেফতার ২ জঙ্গির ৪ দিনের রিমান্ড (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ নগরীর পাইকপাড়া এলাকা থেকে গ্রেফতাকৃত দুই জঙ্গিকে জিজ্ঞাসাবাদের জন্য চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

‌দশ দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে মঙ্গলবার (৩১ ডিসেম্বর) দুপুরে ওই রিমান্ড মঞ্জুর করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আলমের আদালত।  

রিমান্ডপ্রাপ্তরা হলেন- মাওলানা মুফতি আতিক উল্লাহ ওরফে আবু ইসমাইল ওরফে মানজুম আতিক (২৯) এবং আনিছুর রহমান ওরফে আজাদ ওরফে সাইফ আল আজাদ ওরফে আবু ওমর (২৫)।

গত সোমবার দিবাগত রাতে র‌্যাব-১১ বিশেষ অভিযান পরিচালনা করে উগ্রবাদী বই, লিফলেটসহ তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত দুটি ল্যাপটপও জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার দুই ব্যক্তি জেএমবির সক্রিয় সদস্য বলে স্বীকার করেছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন জানান, গ্রেফতারকৃতরা নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামাআতুল মুজাহেদীন বাংলাদেশ (জেএমবি) এর সক্রিয় সদস্য ও দাওয়াতী শাখার সমন্বয়কারী। তারা জেএমবির আধ্যাত্মিক নেতা আতিকুল্লাহর মাধ্যমে জেএমবিতে যোগদান করে। ফেসবুকে গ্রুপ ও আইডি খুলে অনলাইনে বিভিন্ন অঞ্চলের জেএমবির সদস্যদের সাথে যোগাযোগ করে তাদের জিহাদী বিষয়ক কার্যক্রম পরিচালনা করে আসছিল।

তিনি আরো বলেন, ‘গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ গোপনে সংগঠিত হয়ে জেল হতে আটককৃত জেএমবির সদস্যদের মুক্ত করার পরিকল্পনা ও সংগঠনের জন্য তহবিল সংগ্রহ করে বিভিন্ন ধরণের নাশকতামূলক কর্মকান্ড করার অপতৎপরতা চালিয়ে যাচ্ছে।’

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL