1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আড়াইহাজারে স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে ছাত্রলীগের সাবেক সহ-সাধারন সম্পাদক অপু গ্রেফতার  - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

আড়াইহাজারে স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে ছাত্রলীগের সাবেক সহ-সাধারন সম্পাদক অপু গ্রেফতার 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২২ জুন, ২০২২
  • ৩৬ Time View

সকাল নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সাতগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সাধারণ সম্পাদক অপুকে (২২) গ্রেফতার করে কোর্টে প্রেরণ করেছে পুলিশ।

বুধবার (২২ জুন) দুপুরে তাকে কোর্টে প্রেরণ করা হয়। বুধবার সকালেই ভুক্তভোগীর পিতা বাদী হয়ে অপুকে আসামি করে মামলা দায়ের করেন।

এর আগে গত ১০ মে সকাল ১০টায় ওই ধর্ষণের ঘটনা ঘটে।

গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতা ওই ইউনিয়নের নোয়াদ্দা গ্রামের মো. শহিদের পুত্র।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী ছাত্রী স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। গত ১০ মে সকাল ১০টায় স্কুলে যাওয়ার পথে তাকে নিজের ব্যবহৃত কালো প্রাইভেটকারে তুলে নেয় অপু। পরে তাকে সকাল ১১টায় অপুর বাড়ির কাছে বালুর মাঠে নির্জন স্থানে নিয়ে গাড়ির ভিতরেই বলপূর্বক ধর্ষণ করে। ভুক্তভোগী যাতে বিষয়টি কাউকে না বলে সেই জন্য অপু তাকে এক সপ্তাহের মধ্যে বিয়ে করবে বলে আশ্বাস দেয়। তাই সে বিষয়টি গোপন রাখে। কিন্তু পরে অপু বিয়ের বিষয়ে কালক্ষেপণ করলে সে বিষয়টি তার পরিবারকে জানায়। বিয়ের ব্যাপারে অপুর সঙ্গে যোগাযোগ করা হলে বিয়ে করবে না বলে সাফ জানিয়ে দেয়। ফলে ভুক্তভোগীর পিতা বাদী হয়ে বুধবার (২২ জুন) সকালে অপুকে আসামি করে মামলাটি দায়ের করেন। মামলা রুজু হওয়ার সঙ্গে সঙ্গে অপুকে তার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার বলেন, মামলা গ্রহণের সাথে সাথে অভিযুক্তকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL