1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আড়াইহাজারে ‘সমন্বিত কর্মপরিকল্পনা’ প্রণয়নে কর্মশালা অনুষ্ঠিত : - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

আড়াইহাজারে ‘সমন্বিত কর্মপরিকল্পনা’ প্রণয়নে কর্মশালা অনুষ্ঠিত :

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২২ জুন, ২০২২
  • ৪২ Time View

সকাল নারায়ণগঞ্জ :

আড়াইহাজার উপজেলা মিলনায়নে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য ‘সমন্বিত কর্মপরিকল্পনা’ প্রণয়নে কর্মশালার আয়োজন করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়ের সহযোগিতায় এ কর্মশালার আয়োজন করে উপজেলা প্রশাসন। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।

মঙ্গলবার দিনব্যাপী উপজেলা পরিষদের হল রুমে অনুষ্ঠিত কর্মশালায় সভাপতিত্বে করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ। উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলাম, আড়াইহাজার পৌর মেয়র সুন্দর আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, ঝর্না রহমান, সুরক্ষা সেবা বিভাগের সিনিয়র সহকারী সচিব আফরোজ আক্তার রিবা, জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট আরাফাত মোহাম্মদ নোমান, সহকারী কমিশনার বুমি শাহাদাৎ হোসেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ মামুন, প্রসিকিউটর সৈকত দত্তস, ওসি আজিজুল হক হাওলাদার, সাংবাদিক মাসুম বিল্লাহ, মজিবুর রহমান ও সফুর উদ্দিন প্রভাতসহ মসজিদের ইমাম, শিক্ষক ও জনপ্রতিনিধিসহ সুশীল সমাজের প্রতিনিধিগণ কর্মশালায় অংশগ্রহণ করেন।

এ সময় তিনি এমপি বাবু বলেন, মাদকমুক্ত সমাজ গড়তে সামাজিক আন্দোলন গড়ে তোলার কোন বিকল্প নেই। সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নের উদ্যোগটি অত্যন্ত প্রশংসনীয় উদ্যোগ।

এক্ষেত্রে জনপ্রতিনিধি, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সহ সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে। তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে তাদেরকে ক্রীড়ামুখী করার পাশাপাশি অভিভাবকদের সচেতন থাকতে হবে।

Attachments area

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL