1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
যুবলীগ নেতা খান মাসুদের নাম ব্যবহার করে ফোনে টাকা দাবী : - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- সোলায়মান সা‌নির উদ্যো‌গে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী কবর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে বিভিন্ন কর্মসূচীতে যোগদান আজমেরী ওসমান নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বগাড়ি চালক মাঝে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ

যুবলীগ নেতা খান মাসুদের নাম ব্যবহার করে ফোনে টাকা দাবী :

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ৩১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

সিলেটে বন্যাদুর্গতের জন্য সহযোগীতা কথা বলে একটি প্রতারক চক্র নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খান মাসুদের নাম ব্যবহার করে ফোনে টাকা দাবী করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

তবে এসব বিষয়ে প্রতারক চক্রের হাত থেকে সচেতন থাকার জন্য সবাইকে সাবধানতা অবলম্বন করতে আহ্বান জানান যুবলীগ নেতা খান মাসুদ।

মঙ্গলবার ২১ জুন রাতে গণমাধ্যমে এক প্রেস বিজ্ঞপ্তিতে যুবলীগ নেতা খান মাসুদ জানান, সিলেটে বন্যাদুর্গতের সহযোগিতার কথা বলে একটি প্রতারক চক্র মোবাইল ফোনে আমার নাম বলে, নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি এডঃ আবুল কালাম ভাইসহ বেশ কয়েকজনের কাছে টাকা চেয়েছেন। আমি খান মাসুদ অথবা আমার কোন লোক সিলেটে বন্যা কবলিতদের জন্য কারো কাছ থেকে কোন ধরনের সাহায্য তোলছেনা। একটি প্রতারক চক্র আমার নাম ভাঙিয়ে মানুষের কাছে প্রতারণা করার চেষ্টা করছে।এসব বিষয়ে আপনাদের কাছে আমার বিশেষভাবে অনুরোধ থাকবে কারো সাথে যদি এধরণের কোন ঘটনা ঘটে তাহলে সাথে সাথে নিকটস্থ পুলিশকে খবর দিন।

তিনি আরও জানান, আমি খান মাসুদ নিজস্ব অর্থায়নে অসহায় মানুষদের সহযোগীতা করে থাকি। কারো কাছ থেকে টাকা নিয়ে সহযোগীতা করি না, আমার স্বাধ্যমতে আমি অসহায় ব্যাক্তিদের পাশে থাকার চেষ্ঠা করি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL