1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে সজল হত্যা মামলায় ৭ আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

রূপগঞ্জে সজল হত্যা মামলায় ৭ আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ৪১ Time View

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কিশোর সজল হত্যার ঘটনায় প্রধান আসামি জয়নাল ওরফে পঁচা জয়নালসহ সাত আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।


মঙ্গলবার (২১ জুন) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীতে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১১- এর অধিনায়ক লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা।

এর আগে, ১৭ জুন রূপগঞ্জে চনপাড়া পুনর্বাসনকেন্দ্রে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে টানা সংঘর্ষে আহত হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কিশোর সজলের (১৫) মৃত্যু হয়। নিহত সজল চনপাড়া ৯ নম্বর ওয়ার্ডের ৮ নম্বর প্লটের বুলু মিয়ার ছেলে।


এ ঘটনায় নিহত সজলের মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ২১ জুন রাতে অভিযান পরিচালনা করে ঢাকা জেলার দোহার এলাকা থেকে মামলার প্রধান আসামি রূপগঞ্জের চনপাড়ার মৃত মান্নানের ছেলে জয়নাল ওরফে পঁচা জয়নাল (৩৮), মৃত মালেকের ছেলে শাকিল (২৪), আনোয়ারের ছেলে দারোয়ান বাবু (৩২) সালামের ছেলে দারোয়ান সোহেল (২৭), আমির হোসেনের ছেলে শাহাদাত (১৯), আজহার মোল্লার ছেলে মাসুদ (২২) কামাল হোসেনের ছেলে সিফাত (১৮) করা হয়।


মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৭ জুন সন্ধ্যায় চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জয়নাল গ্রুপের সংঙ্গে রাজা ও শাহিন গ্রুপের সংঘর্ষ হয়। এ ঘটনায় ১০ জন গুলিবিদ্ধসহ ২৫ জন আহত হয়। এরই ধারাবাহিকতায় ১৭ জুন সৃষ্ট সংঘর্ষে ইটের আঘাতে সজল আহত হয় এবং পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।


আসামিদের নামে ওই মামলা ছাড়াও আরও একাধিক মামলা রয়েছে। জয়নাল গ্রুপের প্রধান জয়নালের নামে তিনটি হত্যা মামলা ও ৩টি অস্ত্র মামলাসহ ১৭টি মামলা রয়েছে। মামলার ৩ নম্বর আসামি শাকিলের নামে ৯টি, বাবুর নামে ৪টি, সোহেলের নামে একটি করে মামলা রয়েছে। আসামিদের রূপগঞ্জ থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানায় র‌্যাব।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL