1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ভান্ডারিয়ায় ধর্ষকের ফাঁসির দাবিতে মানববন্ধন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

ভান্ডারিয়ায় ধর্ষকের ফাঁসির দাবিতে মানববন্ধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২০ জুন, ২০২২
  • ৩৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

পিরোজপুরের  ভান্ডারিয়ায়  স্কুলছাত্রী ধর্ষণকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।


আজ সোমবার (২০ জুন ) সকালে উপজেলার ইকড়ি ইউনিয়নের আতরখালী মাধ্যমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় বিভিন্ন স্কুলের শিক্ষক, শিক্ষার্থী, এলাকার গণ্যমান্য ব্যক্তি ও জনপ্রতিনিধিরা অংশ নেন।


মানববন্ধনে বক্তারা ধর্ষক শামীম  মৃধার  সর্ব্বোচ্চ সাস্তি মৃত্যুদন্ডের দাবি জানান। এসময় বক্তারা  ভিকটিমের পরিবারের নিরাপত্তা দেওয়া সহ এলাকার শান্তি-শৃঙ্খলা রক্ষা ও শিক্ষার শান্তিপূর্ণ পরিবেশের বজায় রাখার দাবি জানান।


মানববন্ধনে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা সেলিম হোসন, মানিক মিয়া সহা বিদ্যালয়ের অধ্যক্ষ দেলোয়ারা জেসমিন, আতরখালী মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আমিনুল ইসলাম, ইদ্রিস আলী, ইউপি সদস্য নাছির উদ্দীন মল্লিক, সাবেক ইউপি সদস্য শাহনাজ আক্তার,প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মাহবুব হাওলাদার ও  সমাজসেবক জাকির হাওলাদার প্রমুখ।


উল্লেখ্য গত ১১ জুন পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে  দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে নবম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষন করে শামীম মৃধা (৩০) । পরে ১২ জুন ঐ ছাত্রীর মা বাদি হয়ে ভা-ারিয়া থানায় মামলা করেন। গত বৃহস্পতিবার (১৬ জুন) রাতে ঢাকার উত্তরা থেকে থেকে শামীম  মৃধাকে গ্রেফতার করে র‌্যব।


অভিযুক্ত শামীম মৃধা পেশায় একজন শ্রমিক। সে উপজেলার ধাওয়া ইউনিয়নের রাজপাশা গ্রামের মৃত আব্দুল বারেক মৃধার পুত্র  এবং একাধিক মামলার আসামী।

 
ভান্ডারিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুমুর  রহমান বিশ্বাস বলেন, শামীম মৃধার বিরুদ্ধে ঢাকা, খুলনা, বরিশাল, কিশোরগঞ্জ সহ দেশের  বিভিন্ন স্থানে ধর্ষনের অভিযোগে তার বিরুদ্ধে ১০টির ও বেশী মামলা রয়েছে। তাকে আটকের পর জেলা জজ আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL