1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কিশোরদের অপরাধ নিয়ন্ত্রণে নাঃগঞ্জ জেলা পুলিশের ‘রোবাস্ট পেট্টোলিং’ অপারেশন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

কিশোরদের অপরাধ নিয়ন্ত্রণে নাঃগঞ্জ জেলা পুলিশের ‘রোবাস্ট পেট্টোলিং’ অপারেশন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৫ মে, ২০২২
  • ৫০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জে কিশোর অপরাধ প্রবণতা রুখে দিতে ‘রোবাস্ট পেট্টোলিং’ নামের অপারেশন শুরু করেছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ। 

বুধবার (২৫ মে) রাতে অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) নাজমুল হাসানের নেতৃত্বে নগরীর চাষাড়া, টানবাজার, বাপ্পি চত্ত্বর, নদীর পাড় সহ বিভিন্ন স্থানে মহড়া দিয়েছেন ‘রোবাস্ট পেট্টোলিং’ টিম। রাতে অহেতুক আড্ডা দেওয়া যুবকদের আটক করে জিজ্ঞাসাবাদ করেছেন। মহড়া চালাকালীন সময়ে আড্ডারত কিশোর ও যুবকদের সতর্ক করেন তিনি।

মহড়া চলাকালীন সময়ে অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান জানান, আমরা কিশোর গ্যাং ও মাদক ব্যবসায়ীদের একটি তালিকা তৈরি করেছি এবং বিভিন্ন মাদকের স্পটও চিহিৃত করেছি। আর সেই মোতাবেক আমরা আমরাদের অপারেশন ‘রোবাস্ট পেট্টোলিং’ পরিচালনা করছি। বিভিন্ন চায়ের দোকানে কিশোররা যাতে আড্ডা না দেয় এবং গভীর রাতে আড্ডা দিয়ে কোন রকমের অপরাধ যাতে না করে তাই তাদের সতর্ক করেছি। কিশোররা যাতে অপরাধের সাথে জড়িয়ে না পরে সেই দিকে আমরা খেয়াল রাখছি।

নাজমুল হাসান আরও বলেন, আমি মনে করি কমিউনিটি পুলিশিং এর সহায়তা এবং এলাকার গন্যমান্য মুরুব্বিরা যদি পাশে থাকেন তাহলে এই কাজ আমরা আরও সহজে করতে পারবো। মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাংদের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স, আমরা তাদের বিরুদ্ধে কঠরতম আইন প্রয়োগ করতে চাই। সমাজের ভালো মানুষদের সহয়তায় আমরা এই কাজকে আরও সুন্দর ভাবে করতে চাই। আমরা তাদের পাশে আছি। অপরাধীরা পালানোর পথ পাবে না। আপনাদের একটি কথা বলতে চাই আপনারা যে কোন সমস্যায় থানায় আসবেন, অভিযোগের ২৪ ঘন্টার মধ্যে ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL