1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চার কিশোরের চুল কেটে সাজা প্রদান পুলিশেরঃ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

চার কিশোরের চুল কেটে সাজা প্রদান পুলিশেরঃ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৫ মে, ২০২২
  • ৪৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

কিশোর অপরাধের মূল উৎপাটন এবং ইভটিজিং রোধ ও বখাটেদের নিয়ন্ত্রন করার লক্ষে চার কিশোরের বিভিন্ন স্টাইলের কাটিং করা চুল কেটে দিয়েছে ফতুলা মডেল থানা পুলিশ। 


বুধবার (২৫ মে) বেলা ১১ টার দিকে ফতুল্লা মডেল থানার পঞ্চবটী মোড় এলাকা থেকে অদ্ভুত চুলের কাটিং করা চার কিশোরকে আটক করে পুলিশ। পরে থানার সামনে থাকা সেলুনে তাদের চুল কেটে ছোট করা হয়।


জানা যায়, পঞ্চবটী মোড়ে একটি অটোরিক্সা দূর্ঘটনার শিকার হয়।


 অটোরিক্সায় থাকা মাসদাইর পাকাপুল এলাকার চার কিশোর বাবু (১৭), গোলাম রাব্বি (১৭), তাওহিদ (১৮), ইমরান (১৭)কে স্থানীয়রা আটক করে পুলিশে দেয়। পরে আটককৃত চার কিশোরের অভিভাবকদের থানায় ডেকে এনে তাদের অপরাধ সমূহ তুলে ধরে বাহারি কাটিং অদ্ভুত চুল কাটার পরামর্শ দিলে অভিভাবকরা থানার সামনে থাকা সেলুনে নিয়ে গিয়ে চুল কাটায়। 


ভবিষ্যতে এরূপ কাজ আর করবেনা মর্মে অভিভাবকরা মুচলেকা দিয়ে থানা থেকে চার কিশোর কে নিয়ে যায়।


ঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু জানায়, ইভটিজিং, কিশোর অপরাধ ও বখাটেপনা রোধ করতে এ যাবতীয় কর্ম তাদের অব্যহত থাকবে বলে তিনি জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL