1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পজিটিভ বন্দর গড়তে আমি সকলের সহযোগিতা কামনা করছি- ওসি দীপক চন্দ্র সাহা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

পজিটিভ বন্দর গড়তে আমি সকলের সহযোগিতা কামনা করছি- ওসি দীপক চন্দ্র সাহা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৫৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

বন্দর থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (২৪ মে) বন্দর থানা প্রাঙ্গণে এই ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। 

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহার সভাপতিত্বে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) শেখ বিল্লাল হোসেন।

সভাপতির বক্তব্যে ওসি দীপক চন্দ্র সাহা বলেন, বর্তমানে কিশোর অপরাধ ভয়াবহ রুপ ধারণ করেছে। সমাজে বিভিন্ন ধরনের অপরাধ প্রক্রিয়া চালানোর জন্য মানুষকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করার জন্য এমনকি এলাকায় ত্রাস সৃষ্টি করার জন্য কিশোর গ্যাং নামে একটি বাহিনী গড়ে তোলার চেষ্টা চলছে। এদেরকে আপনারাও চিনেন আমরাও চিনি। আজকে আমি এই অনুষ্ঠানের মাধ্যমে তাদের আমি হুশিয়ার করতে চাই আপনারা এই শিশু বাচ্চাদের তথা যাদের বয়স ১৩ থেকে ১৯ তাদের হাতে মাদক ও ধারালো অস্ত্র তুলে না দিয়ে তাদেরকে অপরাধের পথে পরিচালিত না করে তাদেরকে সুশিক্ষায় শিক্ষিত হওয়ার সুযোগ করে দিন। নাহলে কিন্তু আমরা কোন ছাড় দিবোনা।

তিনি আরও বলেন,আমরা আজকে এ অনুষ্ঠানের মাধ্যমে হুশিয়ার করে দিতে চাই। পাশাপাশি গনমাধ্যম কর্মীদের ধন্যবাদ জানাচ্ছি আজকের অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য। সাংবাদিক ভাইদের বলবো কোন ঘটনা ঘটলেই আপনারা রিপোর্ট করেন কিন্তু সামাজিক অবক্ষয় রোধে সংশোধনীমুলক নিউজ করেন না। আমি আপনাদের অনুরোধ করছি আপনারা সামাজিক আন্দোলন গড়ে তুলার পরিবেশ তৈরী করতে অভিভাবক ও শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকদেও বক্তব্য নিয়ে সচেতনতা মুলক প্রতিবেদন তৈরী করুন। আপনারা লিখেন কিশোর অপরাধে নারায়ণগঞ্জ তথা বন্দরে আইন শৃঙ্খলা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। আমরা মনে করি কিশোর যারা আমার আপনার সন্তানের বাইরে কেউ না। সবাই কিন্তু কোন না কোন পরিবারের সন্তান। অতএব আমরা সকলে মিলে চিন্তা চেতনার মাধ্যমে চেষ্টা করব এই কিশোর গ্যাং কিংবা অপরাধীরা যেন বেড়ে না উঠে। একটি পজিটিভ বন্দর গড়তে আমি সকলের সহযোগিতা কামনা করছি।

বন্দর থানার সেকেন্ড অফিসার আবুল খায়েরের সঞ্চালনায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, নাসিক ২১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হান্নান সরকার, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার প্রধান, জাপা নেতা বাচ্চু মিয়া প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL