1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
তরুণ কিশোর গ্যাং দের আড্ডা বন্ধের জন্য কঠোর নির্দেশনা প্রদান করলেন কাউন্সিলর মনির - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

তরুণ কিশোর গ্যাং দের আড্ডা বন্ধের জন্য কঠোর নির্দেশনা প্রদান করলেন কাউন্সিলর মনির

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৩৪৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

তরুণ কিশোর গ্যাং দের আড্ডা বন্ধের জন্য কঠোর নির্দেশনা প্রদান করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) ১৪নং ওয়ার্ড মনিরুজ্জামান মনির।

মঙ্গলবার (২৪ মে) নাসিকের আওতাধীন ১৪নং ওয়ার্ডস্থ বোয়ালীয়াখাল, ভূঁইয়ারবাগ ও দীঘির পাড়ের বিভিন্ন চায়ের দোকানিদের এই কঠোর নির্দেশনা প্রদান করেন কাউন্সিলর মনিরুজ্জামান মনির। 

কাউন্সিলর মনির সন্ধ্যা পরবর্তী দোকানিদের হুশিয়ারি করে বলেন, রাত্রীকালীন কোন চায়ের দোকানে কিশোর গ্যাং দের আড্ডা চলতে দেয়া হবে না। যদি কোথাও কিশোর গ্যাং দের আড্ডা দৃশ্যমান হয় তাহলে জাতীয় সেবা নাম্বার ৯৯৯ এ কল করার ও নির্দেশ প্রদান করেন তিনি।

এসময় এলাকার বিভিন্ন মুরুব্বিদের সঙ্গে এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম সম্পর্কেও বিস্তারিত আলোচনা করেন কাউন্সিলর মনিরুজ্জামান মনির।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL